তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:১৬ অপরাহ্ন

শেরপুরের ঝিনাইগাতীতে আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত 

  • প্রকাশ মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২, ১.১৮ পিএম
  • ১৪ বার ভিউ হয়েছে
মুহাম্মদ আবু হেলাল,  শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে আনসার ও ভিডিপি সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে। ১৫নভেম্বর মঙ্গলবার সকালে উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উদ্যোগে আনসার ও ভিডিপি কার্যালয়ের সামনে সমাবেশের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ফারুক আল মাসুদ এর সভাপতিত্বে উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব একেএম ফজলুল হক।
উপজেলা আনসার ভিডিপি’র প্রশিক্ষক ইলিয়াস উদ্দিনের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন, আনসার ও প্রতিরক্ষা বাহিনীর শেরপুর জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ আকরাম হোসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.এটিএম ফয়জুর রাজ্জাক আকন্দ, থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মনিরুল আলম ভূইয়া, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আয়েশা আক্তার প্রমুখ।
বক্তারা আনসার ও ভিডিপি’র তৃণমূল পর্যায়ে দলনেতা ও দল নেত্রীদেরকে সরকারের উন্নয়নসহ সকল পরিকল্পনা তুলে ধরেন। এছাড়াও ভাল কাজের স্বীকৃতি স্বরূপ আনসার ও ভিডিপি বিভিন্ন পদবীর ৪২ জনের মাঝে বাইসাইকেল, ডিনার সেট, আইরণ, ফেনি সেট, ছাতাসহ বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়।
এসময় অন্যান্যদের উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক আলহাজ একেএম বেলায়েত হোসেন, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহ আলম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam