তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:২১ অপরাহ্ন

শেরপুরে র‍্যাবের অভিযানে ৯৬ গ্রাম হেরোইন সহ যুবক গ্রেপ্তার

  • প্রকাশ রবিবার, ১৩ নভেম্বর, ২০২২, ৯.৩৮ এএম
  • ১৪ বার ভিউ হয়েছে
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলার সদর উপজেলার ভীমগঞ্জ এলাকা থেকে ৯৬গ্রাম হেরোইন সহ মো. স্বপন মিয়া (২৬)নামে ১যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪, জামালপুর। ১৩নভেম্বর রবিবার রাত ৩ঘটিকার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত স্বপন শেরপুর জেলার সদর উপজেলার চরখারচর গ্রামের
মো. গোল মাহমুদ শেখের ছেলে।
 র‍্যাব-১৪ এর প্রেস রিলিস সুত্রে জানা গেছে, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার উপস্থিতিতে র‍্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার শেরপুর সদর থানাধীন ভীমগঞ্জ বাজারস্থ চার রাস্তার মোড় ভীমগঞ্জ হইতে জামালপুর গামী রাস্তার জনৈক চাঁন মিয়ার মনোহারি দোকানের সামনে অভিযান চালিয়ে স্বপনকে ৯৬গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়।
উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক বাজার মূল্য ৯লক্ষ ৯৬হাজার টাকা। জানা গেছে, গ্রেপ্তারকৃত স্বপন দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। এ ব্যাপারে ধৃত আসামী স্বপনের বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam