তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে অ্যাকটিভ সিটিজেন্স গ্রুপ এর কমিউনিটি অ্যাকশন সভা অনুষ্ঠিত

  • প্রকাশ বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২, ১২.২০ পিএম
  • ২৪ বার ভিউ হয়েছে

শ্রীমঙ্গল (মৌলভীবাবার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অ্যাকটিভ সিটিজেন্স গ্রুপে (এসিজি) আয়োজনে এবং সচেতন নাগরিক কমিটি (সনাক) টিআইবি শ্রীমঙ্গল এর সহযোগিতায়
কমিউনিটি অ্যাকশন সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেল ৪টায় শ্রীমঙ্গল উপজেলার ভুড়ভুড়িয়া চা বাগানে
অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়। ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর শ্রীমঙ্গলের এরিয়া কো-অর্ডিনটর পারভেজ কৈরির সঞ্চালনায় এবং সনাক শ্রীমঙ্গল উপজেলা শাখার সদস্য পরিমল সিং বাড়াইক এর সভাপতিত্বে সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন অ্যাকটিভ সিটিজেন্স গ্রুপ (এসিজি-স্বাস্থ্য) এর সদস্য সংবাদকর্মী এহসান বিন মুজাহির। সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দৈনিক দেশ বাংলা পত্রিকার সিলেট বিভাগের প্রধান ইসমাইল মাহমুদ। সভায় অংশগ্রহণ করেন সচেতন নাগরিক কমিটি শ্রীমঙ্গল এর সদস্য সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ, টিআইবির ইয়েস এর সদস্য সংবাদকর্মী আহমেদ এহসান সুমন, অ্যাকটিভ সিটিজেন্স গ্রুপ (এসিজি) (স্বাস্থ্য) এর যুগ্ন আহবায়ক পরিতোষ কুমার তাতী, সদস্যসচিব নাহিদ সুলতানাসহ সেবাগ্রহিতা, শিক্ষক প্রতিনিধি, ক্লাব, এসিজি সদস্য, পিছিয়ে পড়া জনগোষ্ঠীর প্রতিনিধি ও টিআইবি প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।
অ্যাকশন সভায় প্রান্তিক পর্যায়ে স্বাস্থ্যসেবা গ্রহীতাগণ সেবাগ্রহণে বিভিন্ন সুবিধা ও অসুবিধা তুলে ধরেন অংশগ্রহণকারীরা।স্বাস্থ্যসেবা পেতে বিভিন্ন পর্যায়ে হয়রানি বা সময়ক্ষেপন ইত্যাদি সমস্যা স্বাস্থ্যসেবা খাতে সেবাগ্রহিতা, শিক্ষক প্রতিনিধি, ক্লাব, এসিজি, সাংবাদিক নারী ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর প্রতিনিধি, সুশীল সমাজ ও টিআইবি প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। আছে বলে মনে করেন তারা। তারা দরিদ্র জনগোষ্ঠীর জন্য সরকারি স্বাস্থ্যসেবা কেন্দ্রে পর্যাপ্ত পরীক্ষা-নিরীক্ষার ব্যবস্থা রাখা ও তা কার্যকর করার জন্য কর্তৃপক্ষের সদয় দৃষ্টি কামনা করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam