তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে বিনামুল্যে হার্ডের চিকিৎসা পেলেন ১২০ জন রোগী

  • প্রকাশ শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২, ১২.৫৬ পিএম
  • ৪ বার ভিউ হয়েছে

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ হার্ট ফাউন্ডেশেনের এফিলিয়েটেড শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি হার্ট ক্যাম্প।
শুক্রবার সকালে এ হার্ট ক্যাম্পের উদ্বোধন করেন শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশন এর সভাপতি উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি। শ্রীমঙ্গল পৌরসভার মহসীন অডিটরিয়ামে আয়োজিত এ হার্ট ক্যাম্পের প্রধান চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকাস্থ বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের কার্ডিয়াক স্পেশালিস্ট ডা. ফৌজিয়া খান, হৃদরোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা: মোহাম্মদ আলী ভূইয়া জয় ও অবসর প্রাপ্ত পরিচালক ডা: দিনেশ সুত্রধর। জালাল উদ্দিন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামরুজ্জামান জুয়েল এর অর্থায়নে দিনব্যাপী এ হার্ট ক্যাম্পে ১২০ জন রোগীকে বিনামুল্যে ইসিজি, ডায়বেটিস পরীক্ষা ও হৃদরোগ বিশেষজ্ঞদারা ব্যবস্থাপত্র দেয়া হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডা: হরিপদ রায়, সদস্য ডা: প্রদীপ লাল বনিক, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সাজ্জাত হোসেন চৌধুরী ও ডা: মামুন আহমেদ। এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের কোক্ষাধ্যক্ষ শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, যুগ্ম সাধারণ সম্পাদক জহর তরফদার, অধ্যাপক অবিনাশ আচার্য্য, অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, এডভোকেট মিজানুর রহমান, সাংবাদিক বিকুল চক্রবর্তী, এডভোকেট অ¤øান দেব রাজু, সাংবাদিক ইমান হোসেন সুহেল, দেবব্রত দত্ত হাবুল ও শুভ্র দাশসহ শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের অনান্য সদস্যরা। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি ঢাকা থেকে শ্রীমঙ্গল এসে প্রতি হার্ট ক্যাম্পে রোগী দেখার জন্য হৃদরোগ বিশেষজ্ঞ ডা: ফৌজিয়া খান ও ডা: মোহাম্মদ আলী ভুইয়া জয়কে ধন্যবাদ জানান। এ সময় তিনি শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের হাসপাতাল প্রতিষ্ঠার প্রচেষ্টা চলছে বলেও জানান।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam