তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন

শ্রীমঙ্গল ভূনবীর ইউনিয়নে দুপ্রকের দুর্নীতিবিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • প্রকাশ রবিবার, ২০ নভেম্বর, ২০২২, ১১.২৪ এএম
  • ১৩ বার ভিউ হয়েছে

শ্রীমঙ্গল মৌলভীবাজার প্রতিনিধি: দুর্নীতিকে ‘না’ বলুন এই শ্লোগান নিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নির্বাচিত ইউনিয়নের জনপ্রতিনিধিদের সাথে দুর্নীতিবিরোধী ধারাবাহিত ৪র্থ মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার (২০নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা ২নং ভূনবীর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউনিয়নের প্রতিনিধিদর সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) শ্রীমঙ্গল এর আয়োজনে ও ভূনবীর ইউনিয়ন পরিষদের সহযোগীতায় মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান মো: আব্দুর রশীদ।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) শ্রীমঙ্গল এর সদস্য সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ এর সঞ্চালনায় মতবিনিময় দুপ্রকের পরিচিত, কার্যক্রম ও মতবিনিময়ের বিষয়বস্তু ব্যাখ্যা করেন উপজেলা দুপ্রকের সাধারণ সম্পাদক আলহাজ¦ মো: আব্দুর রউফ তালুকদার এবং দূর্নীতি প্রতিরোধে জনপ্রতিনিধিদের ভূমিকা ও করণীয় বিষয়ে বক্তব্য রাখেন উপজেলা দুপ্রক সভাপতি প্রবীণ সাংবাদিক সৈয়দ নেসার আহমদ।
মতবিনিময় সভায় মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন, ইউপি সদস্য মো: আব্দুল ওয়াহিদ, রঞ্জন বিশ^াস, মহিলা সদস্য সবিতা ধর, মিনারা বেগম ও উদ্যোক্তা মো: জিয়াউর রহমান প্রমুখ।
সভায় উপস্থিত ছিলেন ইউপি সচিব অরুন দত্ত, ইউপি সদস্য হালেমা বেগম, রাসেন্দ্র কুমার দেব, তাহির মিয়া, মোহাম্মদ আলী, মো: জালাল মিয়া, ছালেক মিয়া, সাবেক ইউপি সদস্য জসিম আহমেদ ও সনাকের ইয়েস সদস্য নাইমার রহমান ইমনসহ ইউনিয়নের সেবার সাথে জড়িত ও সেবা গ্রহীতারা উপস্থিত ছিলেন।।

মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে ইউপি চেয়ারম্যান মো: আব্দুর রশীদ বলেন, তিনি বিভিন্ন সময়ে ৬বারের মতো নির্বাচিত হয়ে এলাকায় ইউনিয়নবাসীর সেবা করে যাচ্ছেন। তিনি কখনো দুর্নীতির সাথে জড়িত ছিলেন না, এখনো দুর্নীতিকে প্রশ্রয় দেন না। ওয়ার্ড পর্যায়ে ষ্টেডিং কমিটির ও উঠান বৈঠকের মাধ্যমে ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্যক্রম ও প্রকল্প গ্রহণ করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam