তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন

শ্রীমঙ্গল রাজঘাট ইউনিয়নে দুপ্রকের দুর্নীতিবিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • প্রকাশ সোমবার, ২১ নভেম্বর, ২০২২, ১.৪০ পিএম
  • ৮ বার ভিউ হয়েছে

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: দুর্নীতিকে ‘না’ বলুন এই শ্লোগান নিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নির্বাচিত ইউনিয়নের জনপ্রতিনিধিদের সাথে দুর্নীতিবিরোধী ধারাবাহিত ৫ম মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (২১নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা ৭নং রাজঘাট ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউনিয়নের প্রতিনিধিদর সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) শ্রীমঙ্গল এর আয়োজনে ও রাজঘাট ইউনিয়ন পরিষদের সহযোগীতায় মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো: সেলিম আহমদ।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) শ্রীমঙ্গল এর সদস্য সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ এর সঞ্চালনায় মতবিনিময় স্বাগত বক্তব্য রাখেন শ্রীমঙ্গল দুপ্রকের সহসভাপতি সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জয়শ্রী চৌধূরী, দুপ্রকের পরিচিত, কার্যক্রম ও মতবিনিময়ের বিষয়বস্তু ব্যাখ্যা করেন উপজেলা দুপ্রকের সাধারণ সম্পাদক আলহাজ¦ মো: আব্দুর রউফ তালুকদার এবং দূর্নীতি প্রতিরোধে জনপ্রতিনিধিদের ভূমিকা ও করণীয় বিষয়ে বক্তব্য রাখেন সনাক সভাপতি ও দুপ্রক সদস্য দ্বীপেন্দ্র ভট্টাচার্য।
মতবিনিময় সভায় মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন, ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান-২ শিপন বিশ্বাস, চন্দ্রন বুনার্জী, বৈশিষ্ট গোয়ালা, মহিলা সদস্য সাবিত্রী শীল, ইউপি সচিব নারায়ন চন্দ্র গোস্বামী ও উদ্যোক্তা পিংকি তাঁতী প্রমুখ।
সভায় ইউপি সদস্য উত্তম নায়েক, সৌররাজ বল্লব, মহিলা সদস্য আছমা আলম, কল্যাণ চাষা, রিপন দাসসহ ইউনিয়নের সেবার সাথে জড়িত ও সেবা গ্রহীতারা উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে প্যানেল চেয়ারম্যান মো: সেলিম আহমদ বলেন, দুর্নীতি এখন কোয়ালিটি এবং কোয়ানটিটি অবস্থায় চলছে। ইউনিয়নের কাজকর্ম এবং জন্ম নিবন্ধন খুবউ সর্তক ও স্বচ্চ ভাবে করা হয়। এবং সরকারী নিধারিত ফিতে করা হয়। এখানে অতিরিক্ত অর্থ বা হয়রাণির সুযোগ নাই।
তিনি আরো বলেন, এই স্বাধীন দেশে তারা বা বাগান এলাকার মানুষ আদিবাসী, ভাসমান, না রিফিউজি অবস্থায় আছেন বুঝতে পারছেন না। বাগানবাসীরা বিদ্যুৎ জ¦াল ঠিকই কিন্তু বিল কত আসে তা তাদের দেখার বা জানার অধিকার নাই। ম্যানেজার তাদের মনগড়া বিদ্যুৎ বিল তাদের সাপ্তাহিক হাজিরা থেকে কেটে নিয়ে যায়। এবাপারে ব্যবস্থা নেওয়ার জন্য তিনি দুদকসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আবাণ জানান।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam