তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৩৫ অপরাহ্ন

সাদুল্লাপুর পুকুর মিলল মোটরসাইকেল জুতা হেলমেট

  • প্রকাশ সোমবার, ২১ নভেম্বর, ২০২২, ৯.৫৩ এএম
  • ১০ বার ভিউ হয়েছে
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ পুকুরে পাড়ে ছিল মোটরসাইকেল-জুতা-হেলমেট, নিখোঁজ ব্যবসায়ীগাইবান্ধার সাদুল্লাপুরে রাতে ওষুধ কিনতে নিখোঁজ হয়েছেন জতিশ চন্দ্র সরকার (৫৫) নামে এক ব্যবসায়ী। কিন্তু ওই এলাকার এক পুকুর পাড় থেকে নিখোঁজ ব্যবসায়ীর ব্যবহৃত মোটরসাইকেল-জুতা-হেলমেট উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (২১ নভেম্বর) সকালে উপজেলার জামালপুর ইউনিয়নের তরফবাজিত গ্রামের সিরাজুল ইসলামের রাইস মিল সংলগ্ন দক্ষিণ পাশে কাঁচা রাস্তার উত্তর পাশের পুকুর পাড় থেকে এসব উদ্ধার করে পুলিশ।সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় বিষয়টি নিশ্চিত করেছেন।
নিখোঁজ জতিশ চন্দ্র সরকার ওই ইউনিয়নের তরফবাজিত (মধ্যপাড়া) গ্রামের মৃত গঙাধর সরকারের ছেলে। তিনি সাদুল্লাপুর শহরে পোল্টি ও ডেইরি ফিড ও মেডিসিন ব্যবসা করছিলেন।
পরিবারের সদস্যরা জানান, রোববার রাত প্রায় সাড়ে ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়ি যান জতিশ। এরই মধ্যে রাত সাড়ে ১১টার দিকে ওষুধ কেনার জন্য আবার সাদুল্লাপুর আসেন। এরপর দীর্ঘ সময় অতিবাহিত হলেও বাড়ি না ফেরায় স্বজনরা খোঁজাখুঁজি করতে থাকে। এরই একপর্যায়ে সোমবার সকালে তরফবাজিত এলাকার সিরাজুল ইসলামের রাইস মিল সংলগ্ন পুকুর পাড়ে জতিশ চন্দ্রের জুতা, হেলমেট ও ডিসকভার মোটরসাইকেল পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। এরপর পুলিশ ও ফায়ার সার্ভিসের দল ঘটনা স্থলে এসে পুকুরে খোঁজাখুঁজি করে কিন্তু জতিশ চন্দ্রকে পায়নি তারা।
নিখোঁজ জতিশ চন্দ্রের ভাতিজা কাকন চন্দ্র বলেন, ‘এর আগেও ওই স্থানে অজ্ঞাত ব্যক্তিরা আমাকেও পথরোধ করছিল।’ওসি প্রদীপ কুমার রায় জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শ করা হয়েছে। একই সঙ্গে ওইস্থান থেকে পরিত্যক্ত মোটরসাইকেল ও হেলমেট উদ্ধার করা হয়েছে। নিখোঁজ জতিশ চন্দ্রকে উদ্ধার চেষ্টায় খোঁজ-খবর অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam