তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:০৭ অপরাহ্ন

সৈয়দপুরে ইয়াবা সহ গ্রেফতার ২

  • প্রকাশ রবিবার, ১৩ নভেম্বর, ২০২২, ৭.২৯ এএম
  • ১২ বার ভিউ হয়েছে
মোঃজাকির হোসেন , সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: সৈয়দপুরে ৭৮১ পিস ইয়াবাসহ  দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের একটি দল। শনিবার (১২ নভেম্বর) বেলা দেড়টার দিকে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের পাশের একটি ছাত্র মেস থেকে তাঁদের গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে রাত সাড়ে ৯ টার দিকে গ্রেফতার  দুইজনকে থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‍্যাব।
গ্রেফতারকৃতরা হলো মোঃ মহিবুল্লাহ (৩২) ও নাসির উদ্দীন (২৮)। এর মধ্যে মহিবুল্লাহ বাঙ্গালীপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওই ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি কারী শহিদুল ইসলামের ছেলে। আর নাসির উদ্দীন দিনাজপুরের পার্বতীপুর শহরের হুগলিপাড়া এলাকার মাহবুবুর রহমানের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৩ সিপিসি’র ওই দলটি অভিযান পরিচালনা করে। এ সময় উল্লেখিত এলাকায় ওই দুইজনকে গ্রেফতার করে। পরে তাঁদের দেহ তল্লাশি করে ৭৮১ পিস ইয়াবা উদ্ধার করে তা জব্দ করা হয়।
পরে ইউপি চেয়ারম্যান শাহাজাদা সরকার বলেন,  আমার শ্যালক টেকনিক্যাল কলেজের সামনে ভাতের হোটেল ব্যবসা করে। সে ছাত্রদের মেসে রুমে রুমে খাবার দেয়। ঘটনার সময় সে খাবার দিতে গেলে কাকতালীয়ভাবে তাঁকে সন্দেহ বশতঃ আটক করা হয়েছে। সে কোনভাবেই মাদক সেবন বা বিক্রির সাথে জড়িত নয়। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, গ্রেফতার দুইজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। রোববার সকালে তাঁদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
ইউপি সদস্য কারী শহিদুল ইসলাম বলেন,আমার ছেলে মহিবুল্লাহ হোটেলের ব্যবসা করে।আমার ছেলে রাজনীতির শিকার হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam