তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৫৭ পূর্বাহ্ন

সড়ক দূর্ঘটনায় নিহত জুয়েলের মাকে জামায়াতের পক্ষে অর্থ সহায়তা প্রদান 

  • প্রকাশ বুধবার, ১৬ নভেম্বর, ২০২২, ১০.৩৩ এএম
  • ১৩ বার ভিউ হয়েছে
মোঃজাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: চলতি বছরের ৫ সেপ্টেম্বর বহুল আলোচিত মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত নীলফামারীর সৈয়দপুর উপজেলার এক যুবকের মাকে অর্থ সহায়তা দিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। বুধবার (১৬ সেপ্টেম্বর) শহরের আদানীর মোড় এলাকায় নিহত ওয়ালিউল হাসান জুয়েলের বাড়িতে উপস্থিত হয়ে তার মা সালমা কুলসুমের হাতে ৩০ হাজার টাকা তুলে দেয়া হয়। কেন্দ্রীয় জামায়াতের পক্ষে এই টাকা প্রদান করেন নীলফামারী জেলা নায়েবে আমীর ড. মোঃ খায়রুল আনাম।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা  অফিস সেক্রেটারি অধ্যাপক আব্দুল কাদিম,
সৈয়দপুর উপজেলা আমীর ও নীলফামারী -৪ আসনের জাতীয় সংসদ সদস্য প্রার্থী হাফেজ আব্দুল মুনতাকিম, শহর আমীর শরফুদ্দিন খান, সেক্রেটারি মাওলানা ওয়াজেদ আলী,
উপজেলা সহকারী সেক্রেটারী আলহাজ্ব মাজহারুল ইসলাম, নীলফামারী শহর শিবিরের সভাপতি ময়নুল ইসলাম,  সৈয়দপুর পৌর শিবিরের সভাপতি মোঃ লোকমান প্রমুখ।
উল্লেখ্য, ৫ সেপ্টেম্বর রাত সাড়ে ১২ টায় সৈয়দপুর-রংপুর মহাসড়কের তারাগন্জ উপজেলার শলেয়াশাহ বাজারের অদূরে ঢাকাগামী নাইট কোচের সাথে দিনাজপুরগামী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৯ জনসহ মোট ১১ জন নিহত হয়। এর মধ্যে জুয়েলসহ সাগর  ও শাহিনের বাড়ি সৈয়দপুরে। সাগর ঘটনাস্থলে এবং জুয়েল ও শাহিন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
জেলা জামায়াতে ইসলামী নায়েবে আমীর ড. মোঃখায়রুল আনাম বলেন,বাংলাদেশ জামায়াতে ইসলামী নিহত জুয়েলের পরিবারের পাশে দাড়ানো চেষ্টা করছ। জামায়াতে ইসলামী মানুষের কল্যানের জন্য রাজনীতি করে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam