বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

কমলগঞ্জে ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা

কমলগঞ্জে ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের অভিযানে বিভিন্ন অনিয়মের দায়ে ৩টি প্রতিষ্টানকে ভোক্তা আইনে ১৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত কমলগঞ্জ উপজেলার বিভিন্ন ব্যবসা প্রতিষ্টানে তদারকি অভিযান চালায় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়।
ভোক্তা অধিকার সংরক্ষণ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম এর নেতৃত্বে ও শমসেরনগর ফাঁড়ির পুলিশ ফোর্সের সহযোগিতায় তদারকি অভিযানে বিভিন্ন অনিয়মের দায়ে ৩টি প্রতিষ্টানকে ১৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
সহকারী পরিচালক শফিকুল ইসলাম জানান, অভিযানে ওজনে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরি করা ও সংরক্ষণ করা, মূল্য তালিকা প্রদর্শন না করা, মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য বিক্রয় করা করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে শমসেরনগর বাজারে অবস্থিত নিউ কুমিল্লা হোটেলকে ১০ হাজার টাকা, জনি হোটেল এন্ড রেষ্টুরেন্টকে ৫ হাজার টাকা, শ্রীহরি স্টোরকে ৪ হাজার টাকা সহ মোট ৩টি প্রতিষ্টানকে ১৯ হাজার টাকা জরিমানা করা হয়। তিনি আরো জানান, পবিত্র রমজান মাস উপলক্ষে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি কার্যক্রম চলমান থাকবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন