শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে ভগবান শ্রী কৃষ্ণের ৫ হাজর ২৫০ তম শুভ জন্মাষ্টমী উপলক্ষ্যে দেশ, জাতি ও বিশ্বমানবের মঙ্গল কামনায় বর্ণাঢ্য  শোভাযাত্রা ও বিশেষ প্রার্থনায় শ্রী শ্রী কৃষ্ণের পূজা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দির কমিটির  আয়োজনে সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা কেন্দ্রীয় সার্বজনীন দুর্গা মন্দিরে এসে সমাপ্তি ঘটে।
মঙ্গল শোভাযাত্রায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উপজেলা শাখার সভাপতি কার্তিক চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক ভারত চন্দ্র রায়, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ উপজেলা শাখার সভাপতি সুনীল চন্দ্র রায় সরকার উপজেলা কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দির কমিটির সভাপতি বীরেন্দ্র নাথ রায়, বাংলাদেশ যুব ও ছাত্র ঐক্য পরিষদ উপজেলা শাখার সাধারণ সম্পাদক অর্জুন চন্দ্র রায়সহ বিভিন্ন ইউনিয়নের বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতাকর্মী ও ভক্তবৃন্দরা উপস্থিত ছিলেন।
এর আগে সকাল ১০ টায় দুর্গা মন্দিরে বিশ্ব মানবতার মঙ্গল কামনা করে বিশেষ প্রার্থনা ও শ্রীকৃষ্ণের পূজা অনুষ্ঠিত হয়। বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে ভক্তদের মাঝে  প্রসাদ বিতরণ করা হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন