রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

দেশে ফিরে ছেলের জন্মদিনের কেক কাটলেন শাকিব

দেশে ফিরে ছেলের জন্মদিনের কেক কাটলেন শাকিব

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : শাকিব-অপু দম্পতির ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন ছিল গেল শুক্রবার (২৭ সেপ্টেম্বর)। ৮ বছর পূর্ণ হলো এই স্টারকিডের। বিশেষ দিনটিকে কেন্দ্র করে শুভেচ্ছায় সিক্ত হয়েছে জয়। এদিন ছেলেকে নিয়ে নানা অনুভূতির কথা ফেসবুকে প্রকাশ করেছেন অপু বিশ্বাস। বাদ জাননি শাকিব খানও। সুদূর মার্কিন মুলুক থেকে ঢাকায় উড়ে এসে ছেলের জন্মদিনের কেক কাটলেন তিনি।

পরদিন শনিবার রাতে দেখা মিললো সেই দৃশ্য। ছেলে জয়ের হাতে হাত রেখে কেক কাটছেন শাকিব।

অপু বিশ্বাস জানান, এইবার কয়েক জায়গায় জয়ের জন্মদিনের কেক কাটা হয়েছে। তার বাবা শাকিব খান ছেলেকে নিয়ে তার বাসায় একটা কেক কেটেছেন।

জয়কে জন্মদিনে কী উপহার দিলো বাবা শাকিব, জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, ‘কিছুটা আমাদের ব্যক্তিগত থাকুক। এটা বলতে চাই না। তবে জয়কে যে ভালোবাসা দিয়েছে তা উপহারে থেকে অনেক বেশি। সেটা তো ভাষায় প্রকাশ করতে পরব না।’

উল্লেখ্য, প্রায় দুই মাস যুক্তরাষ্ট্রে ছিলেন শাকিব খান। এরপর গেল ২৬ সেপ্টেম্বর ঢাকায় পা রাখেন তিনি। এদিন হঠাৎ নায়ককে নতুন লুকে দেখে চমকে যান তার অনুরাগীরা। দাঁড়ি বড় করে, মাথায় ক্যাপ পরে আলেকজান্ডার বোর সেলফিতে ধরা দেন তিনি। অনুরাগীরাদের ধারণা, এটি হয়তো শাকিবের নতুন সিনেমার নতুন লুক।

এ ছাড়া জয়ের জন্মদিন উপলক্ষে সামাজিক মাধ্যমেও শুভেচ্ছা জানান শাকিব। গেল শুক্রবার বিকেলে এক ফেসবুক পোস্টে জয়ের ছবি পোস্ট করে শাকিব লিখেন, ‘জন্মদিনের শুভেচ্ছা আব্রাম। মনে রেখ, তোমার যেকোনো প্রয়োজনে আমি সবসময় আছি। লাভিউ পাপা।’

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন