তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৩ অপরাহ্ন

ফুলবাড়ীতে বই উৎসব,খুশিতে বাড়ী ফিরল শিক্ষার্থীরা

  • প্রকাশ রবিবার, ১ জানুয়ারী, ২০২৩, ১১.০৫ এএম
  • ৩৯ বার ভিউ হয়েছে

ফুলবাড়ী (কুড়িগ্রাম)সংবাদদাতা ঃ
নতুন বছরের প্রথম দিনে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার প্রাথমিক, ইবতেদায়ী,মাধ্যমিক, দাখিল ও ভোকেশনাল পর্যায়ের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া হয়েছে। বছরের শুরুতে আংশিক হলেও নতুন বই হাতে পেয়ে খুশিতে বাড়ী ফিরেছে শিক্ষার্থীরা। উপজেলা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অফিস সুত্র জানায়, উপজেলার ১৫০টি সরকারী প্রাথমিক বিদ্যালয়, ৩টি ইবতেদায়ী মাদ্রাসা, ৪৪টি মাধ্যমিক – নি¤œমাধ্যমিক বিদ্যালয় ও ১৯ টি মাদ্রাসায় ২০২৩ সালের নতুন বই আংশিক ভাবে সরবরাহ করা হয়েছে। ১লা জানুয়ারী প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠান আনুষ্ঠানিক ভাবে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়েছে।
বই বিতরণ উপলক্ষে রবিবার সকাল ১০টায় ফুলবাড়ী জছি মিঞা মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ে বর্নাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবেদ আলী খন্দকারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস। এ সময় ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান, উপজেলা কৃষি অফিসার নিলুফা ইয়াসমিন, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হাই, ফুলবাড়ী সদর ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান সহ শিক্ষকমন্ডলী, সুধীজন ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam