তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৭ অপরাহ্ন

পাঠ্যপুস্তক উৎসব দিবসে পার্বতীপুরে বিনামূল্যে ৬ লাখ নতুন বই বিতরন

  • প্রকাশ রবিবার, ১ জানুয়ারী, ২০২৩, ১১.৪০ এএম
  • ৩৩ বার ভিউ হয়েছে

সোহেল সানী :
১ জানুয়ারী ২০২৩ ইংরেজি সালের শুরুতে আজ রবিবার দিনাজপুরের পার্বতীপুরে পাঠ্যপুস্তক উৎসব দিবস অনুষ্ঠিত হয়। পাবলিক উচ্চ বিদ্যালয়ে রবিবার দুপুর ১টায় আনুষ্ঠানিকভাবে বই বিতরনের উদ্বোধন করেন পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: হাফিজুল ইসলাম প্রামানিক। উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইসমাঈলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সভাপতি ও পার্বতীপুর পৌর মেয়র মো: আমজাদ হোসেন, উপজেলা ভাইসচেয়ারম্যান আমিরুল মোমেনীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আশরাফুল হক প্রধান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কখম আলাওল হাদী ও প্রধান শিক্ষক মানিক কুমার রায় প্রমুখ। এসময় প্রধান ছাত্র-ছাত্রীদের হাতে নতুন পাঠ্যবই তুলে দেয়া দেন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর ও প্রাথমিক শিক্ষা অফিস কার্যালয় সুত্রে জানা গেছে- এবার উপজেলার ২০৭টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৩৪ হাজার ৯২৪ ছাত্র-ছাত্রীর হাতে ১ লাখ ২১ হাজার ৩৩২ বই ও নিন্ম মাধ্যমিক, মাধ্যমিক মিলে ৭২ এবং ৩৯ মাদ্রাসায় সিলেবাস অনুযায়ী ৩৫ হাজার ৮শ’ লাখ ছাত্র-ছাত্রীদের হাতে ৫ লাখ ১৬ হাজার ৮৫০ নতুন পাঠ্যবই তুলে দেন বিদ্যালয়ের প্রধানগণ।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam