তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৭ অপরাহ্ন

জেলা আওয়ামীলীগের সভাপতি সেলিমকে ইউবিএম গ্রুপের সংবর্ধনা

  • প্রকাশ সোমবার, ২ জানুয়ারী, ২০২৩, ৯.৪৫ এএম
  • ৪৪ বার ভিউ হয়েছে

 

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর উপকূলীয় উপজেলা সুবর্ণচরের মানুষ গুণী ব্যক্তিদের সম্মান দিতে জানেন বলেই এই মাটিতে জন্মেছেন বেশ কয়েকজন গুণীজন মানুষ। তাদের মধ্য অন্যতম একজন বর্ষীয়ান রাজনৈতিক,সংগঠক, দেশরত্ন শেখ হাসিনার আস্থাভাজন অধ্যক্ষ এ.এইচ.এম.খায়রুল আনম চৌধুরী সেলিম। সুবর্ণচরের এই কৃতি সন্তান নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় ইউবিএম গ্রুপের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক সোহাগ ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ ওমর ফারুক বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে সংবর্ধনা দিয়েছেন গুণীজনকে।

সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের ছমিরহাট বাজার সংলগ্ন কাসেম নিবাসে নতুন বছর,নতুন দিনে ১লা জানুয়ারি এ সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, ২নং চরবাটার প্রাক্তন চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, ওমর ফারুক বিপ্লব (রাজনৈতিক), মহিব উল্যাহ মধু (রাজনৈতিক), কামরুল হাসান টুটুল (রাজনৈতিক), হাজী মোশারফ হোসেন স্কুল এন্ড কলেজের (ভিপি) আরাফাত রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এ সময় কাসেম নিবাসে অবস্থানকালে গণমানুষের নেতা অধ্যক্ষ এ.এইচ.এম.খায়রুল আনম চৌধুরী সেলিম দরিদ্র মানুষের সুখ দুঃখের খোঁজ খবর নেন এবং নানাবিধ সামাজিক কাজের প্রতিশ্রুতি দিয়েছেন এলাকার সার্বিক উন্নয়নে।

উপস্থিত সংবাদকর্মীদের সাথে আলাপচারিতায় ইউবিএম গ্রুপের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক সোহাগ জানান, আমি ব্যক্তিগত ভাবে কোন রাজনীতি করি না। আমার শ্রদ্ধাভাজন প্রিয় মানুষটির সাফল্যে গর্বে আমার মনটি ভরে গেছে। আমাদের সুবর্ণচরের অভিভাবক অধ্যক্ষ এ.এইচ.এম.খায়রুল আনম চৌধুরী (সেলিম) এর রাজনৈতিক সাফল্যকে আমাদের উপজেলাবাসীর গৌরব বলে মনে করি।উনার নেক হায়াত, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam