তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৬ অপরাহ্ন

লালপুরে আখ বোঝাই ট্রাক্টারের সঙ্গে অটোরিক্সার সংঘর্ষে নিহত-১

  • প্রকাশ বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩, ১২.৪৩ পিএম
  • ৩৮ বার ভিউ হয়েছে

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুর উপজেলার লালপুর-ঈশ্বরদী সড়কে নর্থ বেঙ্গল সুগার মিলের আখ বোঝাই ট্রাক্টারের সঙ্গে যাত্রীবাহি অটোরিক্সার সংঘর্ষে শরিফুল ইসলাম (২২) নামের এক যাত্রী নিহত হয়েছে। এঘটনায় অটোরিক্সার আরও চারজন যাত্রী গুরত্বর আহত হয়েছে। নিহত শরিফুল ইসলাম পাশ্ববর্তী ঈশ্বরদী উপজেলার পূর্ব নূর মহল্লার বাসিন্দ। মঙ্গলবার (৩ জানুয়ারি) সন্ধ্যা ৬ টার দিকে লালপুর-ঈশ্বরদী সড়কের নূরল্লাপুর মসজিদের এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন, তাহমিনা (৪০), বেদেনা বেগম (৫০), আফরোজা (৩০), শ্রী দেবাশীষ (৫২)। এর মধ্যে দুইজন ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অপর দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, ঈশ্বরদীর দিক থেকে আসা নর্থ বেঙ্গল সুগার মিলের আখ বোঝাই ট্রাক্টার ও লালপুর থেকে ঈশ্বরদী গামী যাত্রীবাহী অটোর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একজন নিহত ও চার জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। অটোরিক্সার চালক পলাতক রয়েছে। দুর্ঘটনা কবলিত অটোরিক্সাটি উদ্ধার করে থানায় নিরাপদ হেপাজতে রাখা হয়।
লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করে নি।’

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam