তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১৫ অপরাহ্ন

পার্বতীপুরে ট্রেনের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

  • প্রকাশ মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩, ৪.৫৪ এএম
  • ৩৯ বার ভিউ হয়েছে

সোহেল সানী।
দীর্ঘদিন ধরে রেলগেটটি উন্মুক্ত। সেখানে নেই কোনো গেটম্যান। ৪ বছর আগে একই স্থানে ট্রেনে কাটা পড়ে মোকছেদুল ইসলাম (৩৭)-তহুরা বেগম (৩২) দম্পতির মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। তারপরও রেল কর্তৃপক্ষের টনক নড়েনি। আজ সোমবার বিকেলে দিনাজপুরের পার্বতীপুর রামপুর ইউনিয়নের জাকেরগঞ্জ এলাকার পার্বতীপুর-সৈয়দপুর রেলপথে রামপুর জোড়তাল রেলগেটে চিলাহাটিগামী রুপসা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় হৃদয় শাহ (২৭) নামে এক পুলিশ সদস্যের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত হৃদয় শাহ নীলফামারী জেলার সদর উপজেলার ঘাটেরপাড় গ্রামের মোকছেদুল হকের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, পুলিশ সদস্য হৃদয় শাহ মোটরসাইকেল যোগে শহরের উদ্দেশ্যে আসার পথে রেল লাইন অতিক্রম করছিলো। এসময় পার্বতীপুর রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী রুপসা এক্সপ্রেস ট্রেন তাকে ধাক্কা দেয়। এতে চালকসহ মোটরসাইকেল ছিটকে পাশের ডোবায় পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এব্যাপারে সৈয়দপুর রেলওয়ে থানার (ওসি) মো: সাকিউল আযম বলেন, রেলগেটটি উন্মুক্ত থাকায় সেখানে কোনো গেটম্যান নেই। অসাবধানতাবশত এ দুর্ঘটনা ঘটেছে। নিহত পুলিশ সদস্যের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি আরও বলেন, হৃদয় শাহ এক বছর আগে চাকুরীচ্যুত হন। এ ঘটনায় রেলওয়ে থানায় ইউডি মামলা হবে।
উল্লেখ্য, ২০১৮ সালের ১২ নভেম্বর দুপুরে পার্বতীপুরে শ্বশুরবাড়িতে বেড়াতে এসে পার্বতীপুর-সৈয়দপুর রেলপথের রামপুর জোড়তাল রেলগেটে আন্তনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে স্বামী মোকছেদুল ইসলাম (৩৭) ও তার স্ত্রী তহুরা বেগম (৩২)এর মর্মান্তিক মৃত্যু হয়। আনসার সদস্য হিসেবে তিনি ঠাকুরগাঁও চিনিকলে কর্মরত ছিলেন। তাদের রেখে যাওয়া মিথিলা ও মরিয়ম নামে দুই সন্তান রয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam