তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১৫ অপরাহ্ন

আদমদীঘিতে ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার-৭

  • প্রকাশ শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩, ১২.৫০ পিএম
  • ৩৮ বার ভিউ হয়েছে

এএফএম মমতাজুর রহমান
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে ছিনতাই হওয়া ৩ টি মোটরসাইকেল উদ্ধার করেছে শহর ফাঁড়ির পুলিশ। এ ঘটনায় ছিনতাইকারী চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা।
গ্রেপ্তারকৃতরা হলেন- বগুড়া জেলার সোনাতলা উপজেলার কোয়ালিপাড়া গ্রামের তোজাম্মেল হকের ছেলে এনামুল হক দুখু (২৪), নাটোর জেলার সদর উপজেলার কান্দিভিটা পূর্বপাড়া এলাকার হানিফ আলী শেখের ছেলে গোলাম রব্বানী (৩২), একই জেলার সিংড়া উপজেলার জিয়ানীপাড়া গ্রামের মৃত নামাজ আলীর ছেলে মিন্টু প্রামানিক (৩৫), একই উপজেলার দড়ি মহিষমারী গ্রামের মৃত আজাহারের ছেলে এনামুল জামাদার (২৬) একই উপজেলার দড়ি মহিষমারী গ্রামের মৃত অবেদ আলীর ছেলে আছাদ আলী সরকার (৪৯) ও নওগাঁ জেলার সদর উপজেলার সাহাপুর হিন্দুপাড়া এলাকার মৃত অমূল্য চন্দ্র সরকারের ছেলে শ্রী প্রদীপ (৫০), একই উপজেলার শোলগাছি রামবায়পুর দীঘিরপাড়া এলাকার আবুল কালাম আজাদের ছেলে মোঃ রুবেল হোসেন (২৫)।
সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রকিব হোসেন জানান, গত বছরের ১৮ নভেম্বর গভীর রাতে আদমদীঘি থেকে মোটরসাইকেল করে সান্তাহারের উদ্দেশ্যে যাচ্ছিলেন গোলাম মোস্তফা। হঠাৎ আজমেরী ফ্লাওয়ার মিলের পূর্ব পার্শ্বে পৌঁছা মাত্র কয়েকজন ছিনতাইকারী তাকে পথরোধ ও মারপিট করে এবং ধারালো অস্ত্র দিয়ে জিম্মি করে টাকা, মোবাইল ফোন, মোটরসাইকেল নিয়ে যান। পথচারীরা গুরুতর আহত অবস্থায় তাকে রাস্তায় পড়ে থাকতে দেখে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ ঘটনায় ভুক্তভোগীর ভাই গোলাম মর্তুজা বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনের নামে মামলা দায়ের করেন। এরপর মামলাটি তদন্ত শুরু হয়। তদন্তের এক পর্যায় চলতি মাসে ১২ জানুয়ারি বৃহস্পতিবার ছিনতাইকারীর এক সদস্য এনামুল হক দুখুকে গাবতলী জামির বাড়ীয়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার তথ্যের ভিত্তিতে ছিনতাই হওয়া ওই মোটরসাইকেল মোবাইল ফোন ও এদের সাথে জড়িত আরও ৬ জনকে নাটোর ও নওগাঁ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সঙ্গে তাদের কাছে থেকে আরও ২ টি বিভিন্ন ব্যান্ডের মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। পরে গতকাল শুক্রবার দুপুরে তাদের বগুড়া আদালতে প্রেরন করা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam