তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩১ অপরাহ্ন

বিএনপি হচ্ছে শীতের পাখি : তথ্যমন্ত্রী

  • প্রকাশ রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩, ১২.১৭ পিএম
  • ২৫ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বিএনপি হচ্ছে শীতের পাখি। শীতকালে যেমন সাইবেরিয়া থেকে, হিমালয় থেকে পাখি এসে মাছ খায়, ধান খায়, মোটাতাজা হয় তেমনি বিএনপি নির্বাচন এলে নমিনেশন-বাণিজ্য করে মোটাতাজা হয়। বিএনপিকে সারা বছর দেখা না গেলেও নির্বাচন এলে ঠিকই দেখা যায়।

 

আজ রোববার (১৫ জানুয়ারি) দুপুরে নীলফামারীর সৈয়দপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা নেত্রীর নির্দেশে উত্তরবঙ্গের শীতার্তদের মধ্যে কম্বল দিতে এসেছি। এখানে বিএনপিকে দেখা যায়নি। মির্জা ফখরুলের বাড়ি উত্তরবঙ্গের ঠাকুরগাঁওয়ে। তারা একটি কম্বলও বিতরণ করেনি।

 

তথ্যমন্ত্রী বলেন, আমরা যখন সরকার গঠন করি তখন বাংলাদেশ ছিল ৬০তম অর্থনীতির দেশ। আজ বাংলাদেশ ৩৫তম অর্থনীতির দেশ। বাংলাদেশ ২৫টি দেশকে পেছনে ফেলে এগিয়ে এলেও তারা (বিএনপি) ষড়যন্ত্র বন্ধ করেনি। শুধু অর্থনীতিতেই নয়। দেশ এখন সামরিক শক্তিতেও এগিয়ে গেছে। বাংলাদেশ এখন পৃথিবীর মধ্যে ৪০তম সামরিক শক্তির দেশ।

 

অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রংপুর অঞ্চলের জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের মাধ্যমে প্রায় ২৭ হাজার কম্বল বিতরণ করেন।

 

এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান, রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam