তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২২ অপরাহ্ন

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন ফখরুল

  • প্রকাশ মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩, ১১.১২ এএম
  • ১৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

শায়রুল কবির জানান, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সুস্থ আছেন। স্বাস্থ্য পরীক্ষা শেষে গতকাল সোমবার (১৬ জানুয়ারি) রাতে চিকিৎসকের পরামর্শে বাসায় ফিরেন।

 

গত রোববার ১৫ জানুয়ারি স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন ফখরুল। একই দিন এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তবে আব্বাস এখনও চিকিৎসাধীন।

 

এর আগে গত ৯ ডিসেম্বর পল্টন থানার মামলায় মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে গ্রেফতার করে পুলিশ। কয়েক দফা বিচারিক আদালতে জামিন আবেদন করেও তা নাকচ হয়ে যাওয়ায় বিএনপির শীর্ষ এই দুই নেতার পক্ষে উচ্চ আদালতে আবেদন করা হয়। গত ৩ জানুয়ারি তাদের ছয় মাসের জামিন দেন হাইকোর্ট। তবে রাষ্ট্রপক্ষ তাদের জামিন ঠেকাতে আপিল করে। যদিও আপিল বিভাগ তাদের জামিন বহাল রাখেন। শেষ পর্যন্ত গত ৯ জানুয়ারি বিকেলে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হন বিএনপির এই দুই নেতা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam