তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৬ অপরাহ্ন

এবার ক্ষমা চাইলেন রাশমিকা

  • প্রকাশ বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩, ৪.৪২ এএম
  • ১৬ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : বলিউডের প্রশংসা আর দক্ষিণী সিনেমার গানের নিন্দা করে কটাক্ষের মুখে পড়েছিলেন ভারতের ‘জাতীয় ক্রাশ’খ্যাত রাশমিকা মান্দানা। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রাশমিকা বলেছেন, ‘আমার বেড়ে ওঠার সময় রোমান্টিক গান মানেই ছিল বলিউড সিনেমার গান। দক্ষিণী সিনেমায় যেসব গান হয়, সেগুলোর বেশির ভাগই মাসালা ধরনের, আইটেম ও ডান্স নাম্বার। “মিশন মজনু”র মাধ্যমে আমি প্রথম বলিউডে রোমান্টিক গানে হাজির হলাম।’ এখানেই শেষ নয়। ‘কানতারা’ না দেখা নিয়েও মুখ খোলেন তিনি।

তাঁর এমন মন্তব্য ভালোভাবে নেননি দক্ষিণের সিনেপ্রেমীরা। তাই রোষানলে পড়েন তিনি। দক্ষিণের সিনেমায় তাঁকে সুযোগ না দেওয়ার দাবিও তোলেন অনেকে। ভক্তদের খ্যাপালে ক্যারিয়ারে খারাপ প্রভাব পড়তে পারে, সময় থাকতেই যেন সেটা বুঝতে পারলেন রাশমিকা। তাই এবার প্রকাশ্যে ক্ষমা চেয়ে নিলেন তিনি।

আগামীকাল মুক্তি পাচ্ছে শান্তনু বাগচী পরিচালিত রাশমিকার দ্বিতীয় বলিউড সিনেমা ‘মিশন মজনু’। এই সিনেমার প্রচারে এসেই ক্ষমা চাইলেন রাশমিকা। দর্শকেরাও বাহবা জানিয়েছেন তাঁকে। তাঁর জন্য কোনো ভক্ত আঘাত পান, এমনটা কখনোই চান না বলে জানান রাশমিকা।

 

স্পাই থ্রিলার ‘মিশন মজনু’ সিনেমায় রাশমিকার সঙ্গে জুটি বেঁধেছেন সিদ্ধার্থ মালহোত্রা। এই সিনেমায় রাশমিকা আংশিক দৃষ্টিহীনের চরিত্রে অভিনয় করেছেন। এই প্রথমবার দৃষ্টিহীন চরিত্রে অভিনয় করলেন তিনি। বলিউডের প্রথম সিনেমা ‘গুডবাই’-এর ব্যর্থতা কাটিয়ে রাশমিকা এবার সাফল্যের দেখা পাবেন কি না সেটাই এখন দেখার বিষয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam