তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪৭ অপরাহ্ন

সোয়েটার উপহার পেয়ে খুশি চিলমারীর নিম্ন আয়ের মানুষ

  • প্রকাশ সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩, ১১.০৭ এএম
  • ১৭ বার ভিউ হয়েছে
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামে হিমেল হাওয়ায় বাড়ছে শীতের তীব্রতা। উষ্ণতা পেতে ঘরে-বাইরে থাকা মানুষ পরিধান করছেন মোটা কাপড়। কিন্তু শীতবস্ত্রের অভাবে কনকনে এই শীতে ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিষহ।
এমন শীতার্ত ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষদের শীত নিবারণে উন্নতমানের সোয়েটার পাঠিয়েছেন বাংলাদেশ পুলিশের এসবি শাখার অতিরিক্ত পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম।
সোমবার(২৩ জানুয়ারি) সকালে চিলমারী উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ফকিরেরহাট এলাকায় ব্রহ্মপুত্র পাড়ের ১০০ জন অসহায় মানুষের মাঝে এসব শীতবস্ত্র(সোয়েটার) বিতরণ করা হয়।
রানীগঞ্জ ইউনিয়নের ফকিরেরহাট এলাকায়
জমিনা বেগম (৭০) বলেন সোয়েটার পাওয়া খুব খুশি হইছি যে ডান্ডায় নামছে সোয়েটার কাজোত লাগবে।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম বলেন, আমি আগেও এভাবে অসহায় মানুষের পাশে থেকেছি। আমি মনে করি, আমার আয়ে অসহায়দের হক রয়েছে, তাই আমি অসহায় মানুষের পাশে দাড়াতে চেষ্টা করি। তীব্র এই শীতে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে দেশের সকল বিত্তশালী মানুষদের প্রতিও আহ্বান জানান পুলিশের এই কর্মকর্তা।
উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম জানান, শীতের শুরু থেকে শীতবস্ত্র দিয়ে কুড়িগ্রামের আসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে আছি আমরা। এর আগেও বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ করা হয়েছে। ভবিষ্যতেও আমরা যেকোন প্রয়োজনে অসহায় মানুষের পাশে থাকবো। চিলমারীর নিম্ন আয়ের মানুষকে সোয়েটার উপহার দেওয়ায় এসবি’র অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলামকে ধন্যবাদ জানান তিনি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam