তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪৮ অপরাহ্ন

সাত পাকে বাঁধা পড়লেন রাহুল-আথিয়া

  • প্রকাশ মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩, ৪.৪৬ এএম
  • ১৬ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : সাত পাকে বাঁধা পড়লেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি। বিগত কয়েক দিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল সেলেব কাপলের এই বিয়ে। সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে আথিয়ার বাবা সুনীল শেট্টি জানান, বিয়ে আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে। তিনি শ্বশুর হয়েছেন বলেও মজা করে জানিয়েছেন সুনীল শেট্টি। বলিউড অভিনেতার খান্ডালার ফার্মহাউসে হল বিয়ের অনুষ্ঠান। বছর দুয়েক ডেটিং করার পর গাঁটছড়া বাঁধলেন আথিয়া ও রাহুল। মুম্বইতে রাহুল ও আথিয়াক গ্র্যান্ড রিসেপশন হবে বলে খবর।

খান্ডালায় সুনীল শেঠির বিশাল বিলাসবহুল বাংলোতে তিন দিন ধরে প্রাক-বিবাহের উত্সব শুরু হয়ে গিয়েছিল। রবিবার অনুষ্ঠিত হয়েছিল মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান। সোমবার বিকেল ৪টায় সাত পাকে বাঁধা পড়লেন রাহুল ও আথিয়া। সাদা ফুল দিয়ে সাজানো হয়েছে বিয়ের মন্ডপ। পরিবার ও কাছের বন্ধুদের আশীর্বাদ ও ভালোবাসায় সম্পন্ন হল বিয়ে। বিয়ের পর বাংলোর বাইরে মিষ্টি নিয়ে হাজির হন খোদ সুনীল শেট্টি। পাপারাৎজিদের মিষ্টিমুখ করান সকলের প্রিয় আন্না।

প্রসঙ্গত, কেএল রাহুল ও আথিয়া শেট্টির বিয়েতে মোট ১০০ জন নিমন্ত্রিত ছিল। চূড়ান্ত গোপনীয়তা রক্ষা করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা। রাহুল-আথিয়ার বিয়েতে দুই পক্ষের নিকট আত্মীয় ও বন্ধুরাই উপস্থিত ছিলেন। বিয়েতে আমন্ত্রিত অন্য অতিথিদের জন্য সুনীল শেট্টির খান্ডালার বাড়ির পাশেই একটি পাঁচতারা হোটেলে থাকার ব্যবস্থা করা হয়েছে বলে জানা গিয়েছে। বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি তাঁর বিয়েতে সেলিব্রিটি আর্টিস্ট আমি পটেলের ডিজাইন করা পোশাক পরেন। অন্যদিকে কে এল রাহুল পরেন ডিজাইনার রাহুল বিজয়ের পোশাক।

তিন দিনের বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের অবশ্যই তাঁদের ফোন বন্ধ রাখতে হবে। বিয়ের স্থান থেকে কোনো ছবি এবং ভিডিও পোস্ট না করার পরামর্শ দেওয়া হয়েছে আমন্ত্রিত অতিথিদের। বিয়ের সমস্ত আচার-অনুষ্ঠান মিটে যাওয়া পর নবদম্পতিকে সাংবাদিকদের সামনে নিয়ে আসবেন বলে জানিয়েছেন সুনীল শেট্টি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam