তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৯ অপরাহ্ন

নাসিমের বোলিং তোপে ঢাকার বিপক্ষে বড় জয় কুমিল্লার

  • প্রকাশ মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩, ৪.৪৯ এএম
  • ১৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : চলমান বিপিএলে পাকিস্তানের পেসার নাসিম শাহ’র খেলার কথা ছিল খুলনা টাইগার্সের হয়ে। কিন্তু শেষ মুহূর্তে তিনি যোগ দেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সে। কুমিল্লায় যোগ দিয়েই প্রথম ম্যাচের জয়ের নায়ক এই পেসার। নাসিমের বোলিং তোপে ঢাকার বিপক্ষে ৬০ রানের বড় জয় পায় কুমিল্লা।

সোমবার (২৩ জানুয়ারি) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দেয়া ১৬৫ রানের জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১০৪ রান করে ঢাকা ডমিনেটরস। দলটির হয়ে ব্যাট হাতে সর্বোচ্চ ৩৩ রান করেন ওসমান গণি। কুমিল্লার নাসিম শাহ ৪ ওভারে ১২ রানের বিনিময়ে নেন চার উইকেট।

কুমিল্লার দেয়া ১৬৫ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি ঢাকার। দলীয় ১০ রানে মিজানুর রহমানকে অসাধারণ এক ডেলিভারিতে বোল্ড করেন পাকিস্তানি পেসার নাসিম শাহ। স্কোরবোর্ডে আর ২ রান যোগ হতেই ফিরেন অপর ওপেনার সৌম্য সরকার।

চলতি বিপিএলে দারুণ ছন্দে থাকা নাসিরও এদিন ব্যাট হাতে ব্যর্থ ছিলেন। ১৫ বলে ‌১৭ রান করে খুশদিল শাহর বলে নাসিমের তালুবন্দি হন তিনি। এনামুল হককে রিভিউ নিয়ে ফেরায় কুমিল্লা। এর সাথে ৬২ রানে শেষ হয় ঢাকার ইনিংসের অর্ধেক । ১৬তম ওভারের পরপর দুই বলে জোড়া আঘাত হানেন নাসিম শাহ। শেষ পর্যন্ত ৯ উইকেটে ১০৪ রানে থামে ঢাকার ইনিংস।

এর আগে, টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই মোহাম্মদ রিজওয়ানকে হারায় কুমিল্লা। তাকে বোল্ড করেন আল আমিন হোসেন। এরপর লিটন দাস ২০ বলে ২০ রানের ইনিংস খেলে নাসির হোসেনকে তুলে মারতে গিয়ে বাউন্ডারিতে ক্যাচ হন।

মাঝে কিছুটা সময় দলকে ভরসা দিয়েছেন অধিনায়ক ইমরুল কায়েস আর জনসন চার্লস। ইমরুল ২২ বলে ২৮ আর চার্লস ২৫ বলে ৩২ করে আউট হন। মোসাদ্দেক হোসেন করেন ১১ বলে ৯। সেখান থেকে খুশদিল আর জাকের ব্যাটে ঝড় তুলেছেন। খুশদিল আউট হওয়ার পর ইনিংসের শেষ বল পর্যন্ত খেলেছেন জাকের।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam