তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৯ অপরাহ্ন

পার্বতীপুর পৌরসভাকে পরিচ্ছন্ন ও স্মাট শহরে রূপান্তর করা হবে – মেয়র আমজাদ হোসেন

  • প্রকাশ মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩, ১১.৫৬ এএম
  • ১৯ বার ভিউ হয়েছে

সোহেল সানী : দিনাজপুরের পার্বতীপুর শহরকে পরিচ্ছন্ন রাখতে বিশেষ উদ্যোগ গ্রহন করেছে পার্বতীপুর পৌরসভা। প্রতিটি ওয়ার্ড, শিক্ষা প্রতিষ্টান ও গুরুত্বপূর্ণ স্থানগুলোতে স্থাপন করা হয়েছে প্লাস্টিকের ও কংক্রিট বিন। শ্রেণি ভেদে ময়লা আবর্জনা নিদৃষ্ট স্থানে ফেলতে গড়ে তোলা হচ্ছে জন সচেতনতা। তাদের এই কর্মকান্ডে সহযোগিতা করছেন স্থানীয় বে-সরকারী সংস্থা ল্যাম্ব মিশনারী হাসপাতাল পরিচালিত শ্যামল বাংলা গ্রীন (সবুজ) প্রকল্প।
আজ মঙ্গলবার দিনব্যাপী পার্বতীপুর পৌর স্টেডিয়াম মাঠে স্বেচ্ছাসেবী, ওয়ার্ড কমিটির সদস্য ও ওয়াকিং গ্রুপের সদস্যদের নিয়ে বার্ষিক সমাবেশ অনুষ্টিত হয়। শহরকে পরিচ্ছতা নিয়ে বিতর্ক প্রতিযোগিতা, নাটিকাসহ সাংস্কৃতি পরিবেশনা অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র মোঃ আমজাদ হোসেন।
বিশেষ অতিথি ছিলেন ওয়াল্ড মিশন প্রেয়ার লীগ ল্যাম্ব হাসপাতালের এ্যাক্টিং ডিরেক্টর উৎপল মিনজ, প্রজেক্ট ম্যানেজার স্টুয়ার্ট সুভেন্দু খান। অনুষ্ঠানে ওয়াকিং গ্রুপের সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন টেকনিক্যাল কো-অডিনেটর আব্দুস সাত্তার।
পার্বতীপুর পৌর মেয়র মো: আমজাদ হোসেন বলেন, আগামী ফেব্রুয়ারীর শুরুতে সবার সহযোগিতায় পার্বতীপুর শহরকে পরিচ্ছন্ন ও স্মাট শহরে রূপান্তরের কাজ শুরু করা হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam