তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০০ অপরাহ্ন

বাংলাদেশের মানুষ কখনো জঙ্গিবাদে সমর্থন দেবেনা…..                লালমনিরহাটে  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

  • প্রকাশ মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩, ১২.৫৫ পিএম
  • ৬ বার ভিউ হয়েছে
মোঃ লাভলু শেখ লালমনিরহাট থেকে।।
লালমনিরহাটে র‍্যাব ১৩ রংপুর এর আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন স্বরাষ্ট্রমন্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।
মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর ২ টায় স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে র‍্যাব- ১৩ রংপুর এর আয়োজনে লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলাধীন গড্ডিমারী ইউনিয়নের দোয়ানী তিস্তা ব্যারেজ সংলগ্ন এলাকায় প্রায় ৬ হাজার গরীব, দুস্থ ও অসহায় মানুষের  মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।
উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন এমপি, র‍্যাব ফোর্সেস এর মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন, বিপিএম (বার), পিপিএম, অতিরিক্ত মহাপরিচালক (অপস্) কর্ণেল কামরুল হাসান, পিপিএম, এএফডব্লিউসি, পিএসসি, পুলিশের রংপুর রেন্স এর ডি আই জি মোঃ আব্দুল আলীম এবং  লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীগের সাধারণ সম্পাদক এ্যাড. মতিয়ার রহমানসহ রংপুর বিভাগ ও লালমনিরহাট জেলার উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ এবং র‍্যাব-১৩ রংপুর এর অধিনায়ক ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের আইন শৃঙ্খলা বাহিনী আধুনিক হয়েছে। বাংলাদেশের মানুষ আর অন্ধকারে যাবেনা, বাংলাদেশের মানুষ আর কখনো জঙ্গিবাদকে সমর্থন দেবেনা। এ সময় জঙ্গি দমনে র‍্যাবের প্রশংসা করেন তিনি।
সবশেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও জননেত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করে, বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য সকলের কাছে অনুরোধ জানিয়েছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam