রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

মন্দিরে এসে বাসন মাজলেন পরিণীতি-রাঘব

মন্দিরে এসে বাসন মাজলেন পরিণীতি-রাঘব

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : মে মাসে হয়েছিল আংটিবদল। জল্পনা, বছরের শেষেই বিয়ে সারবেন বলিউডের ‘ইশকজাদে’ গার্ল পরিণীতি চোপড়া এবং আপ নেতা রাঘব চাড্ডা। তার আগে সেবাধর্ম পালন করলেন দুজনে। অমৃতসরের স্বর্ণমন্দিরে গিয়েছিলেন তারা। সেখানেই বাসন মাজেন দুজনে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

 

বাগদানের পর বিয়ের ভেন্যু খুঁজতে রাজস্থানে ঢুঁ মারেন তারকাজুটি। এমনকি খবর, রাজস্থান ট্যুরিজম ডিপার্টমেন্টের কর্মকর্তার সঙ্গে দেখা করেও বিস্তারিত তথ্য জেনেছিলেন পরিণীতি। ঘনিষ্ঠ সূত্র বলছে, নিজেদের ঐতিহ্য-সংস্কৃতি মেনে চলতি বছরের শেষেই বিয়ে করছেন রাঘব-পরিণীতি। দুই পরিবারের রীতি মেনেই বিয়ে হবে। আর তা হবে উদয়পুরের দ্য ওবেরয় উদয়বিলাসে।

 

রাঘবের সঙ্গে স্বর্ণমন্দির দর্শনের ছবি শেয়ার করেন পরিণীতি। জানান, এবার কাছের মানুষকে পাশে নিয়ে পবিত্র স্থান দর্শন করার অভিজ্ঞতা তার কাছে কতটা স্পেশ্যাল ছিল। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে রাঘবের সঙ্গে পরিণীতিকে বাসন মাজতে দেখা যায়। স্বর্ণমন্দিরে অনেকেই এই সেবাধর্ম পালন করেন।

 

মুম্বাইয়ের এক অভিজাত রেস্তরাঁয় নৈশভোজ সারতে গিয়েছিলেন রাঘব ও পরিণীতি। সেই ছবির সূত্র ধরেই তাদের প্রেমের খবর প্রকাশ্যে আসে। শোনা যায়, অনেক আগে থেকে বন্ধুত্ব রাঘব ও পরিণীতির। ইমতিয়াজ আলি পরিচালিত ‘চমকিলা’ সিনেমার সেটেই দুজনের মন দেওয়া-নেওয়া হয়। এবার চারহাত এক হওয়া শুধুই সময়ের অপেক্ষা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন