রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

দুর্গাপুরে যাত্রীকে ধর্ষণের অভিযোগে বাসচালক আটক

দুর্গাপুরে যাত্রীকে ধর্ষণের অভিযোগে বাসচালক আটক

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : নেত্রকোনার দুর্গাপুরে বাড়ি পৌঁছে দেয়ার আশ্বাস দেখিয়ে এক নারীকে (১৯) ধর্ষণের অভিযোগ উঠেছে খাইরুল ইসলাম (৩০) নামের এক বাস চালকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত বাস চালককে আটক করেছে পুলিশ। আটকৃত বাসচালক ঢাকা-দুর্গাপুর ও লেংগুড়া রোডের মা মনি (৭নং) পরিবহনের চালক ও দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের কৃষ্ণেরচর গ্রামের আব্দুল আজিজের ছেলে।

ভুক্তভোগী ওই নারী জানান, বৃহস্পতিবার রাতে রাজধানীর উত্তর বাড্ডা এলাকা থেকে নিজ এলাকার কলমাকান্দা নাজিরপুরে আসার উদ্দেশ্যে মা মনি পরিবহনের ৭ নম্বর বাসে ওঠেন। রাত তিনটার দিকে দুর্গাপুর পৌর শহরের প্রেসক্লাব মোড়ে ওই যাত্রীকে নামিয়ে দেন বাসের হেল্পার। এ সময় বাস থেকে নেমে যায় বাসের চালক খাইরুলও। পরে প্রেসক্লাব মোড় থেকে নাজিরপুরে যাওয়ার জন্য ওই নারী অটোরিকশা ভাড়া করতে গেলে বাস চালক বাড়ি পৌঁছে দেয়ার আশ্বাস দেন। দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকার পরেও অন্য কোন উপায় না পেয়ে না বাস চালকের সাথেই অটোরিকশায় চড়ে বসেন ওই যাত্রী। রিকশাটি পৌর শহর থেকে চন্ডিগড়ের দিকে যেতেই রূপ পাল্টায় বাস চালক। একপর্যায়ে পথে সড়কে অটোর ভিতরেই ভয়-ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে বাস চালক খায়রুল ইসলাম বলে জানান ভুক্তভোগী ওই নারী।

পরে ওই নারীকে অটোরিকশায় নাজিরপুর নিয়ে যাওয়ার সময়, কৌশলে আত্মীয়র বাড়ির সামনে নামিয়ে দেয়। এ সময় অবস্থা বেগতিক দেখে অটোচালক ও বাসচালক খায়রুল ইসলাম পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় ভুক্তভোগী নারী দুর্গাপুর থানায় প্রাথমিকভাবে অভিযোগ জানালে, আজ শুক্রবার বিকেলে পুলিশ অভিযান চালিয়ে বাসচালক খাইরুল ইসলামকে আটক করে। প্রতিবেদন লিখা পর্যন্ত এ ঘটনায় দুর্গাপুর থানা একটি ধর্ষণ মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়। এ ব্যাপারে দুর্গাপুর সার্কেলের এএসপি মো. আক্কাস আলী জানান, অটোর ভিতরেই ধর্ষণের ঘটনা ঘটছে বলে জানা গেছে। অভিযুক্ত বাস চালককে আটক করা হয়েছে। এ নিয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন