রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

৯৭ হাজার বেতনে টিআইবিতে চাকরির সুযোগ

৯৭ হাজার বেতনে টিআইবিতে চাকরির সুযোগ

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশে (টিআইবি) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে একটি পদের লোকবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

প্রতিষ্ঠানের নাম
ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশে (টিআইবি)
চাকরির ধরন
প্রকাশের তারিখ
২০ জুলাই ২০২৩
পদ ও লোকবল
১টি ও নির্ধারিত নয়
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
২০ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ
৫ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: সহকারী সমন্বয়কারী (ইভেন্ট ও অ্যাডভোকেসি কমিউনিকেশন)। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: গণযোগাযোগ ও সাংবাদিকতা, ডেভেলপমেন্ট স্টাডিজ, ইংরেজি, আন্তর্জাতিক সম্পর্ক, সামাজিক বিজ্ঞান বা অন্য কোনো সংশ্লিষ্ট বিষয়ে অনার্সসহ স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম দ্বিতীয় শ্রেণি/বিভাগ বা সমতুল্য সিজিপিএতে স্নাতকোত্তর ডিগ্রি।

কাজের ধরন: প্রতিষ্ঠানের প্রশাসনিক ও লজিস্টিক কার্যক্রমে সহায়তা করা। নেটওয়ার্কিং এবং অংশীদারি কার্যক্রম পরিচালনা করা। জাতীয় পর্যায়ের বিভিন্ন ইভেন্টের জন্য প্রচারাভিযানের অংশ নেওয়া। বিভিন্ন ক্রিয়াকলাপের জন্য গবেষণাধর্মী পুল প্রকাশ, পরিচালনা এবং আপডেট করা।

চাকরির অবস্থা: পূর্ণকালীন।

কর্মক্ষেত্র: ঢাকা।

বয়সসীমা: ২৫-৬০ বছর।

যোগ্যতা ও অভিজ্ঞতা: কমপক্ষে ৬ বছর। উন্নয়ন সংস্থা/এনজিও/মিডিয়ায় কমপক্ষে ৬ বছর সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা। গবেষণা পরিচালনা করার ক্ষমতা, বিশ্লেষণ এবং ফলাফল প্রকাশের সক্ষমতা থাকতে হবে। ইত্যাদি।

বেতন: মাসিক ৯৭,৩৭৪ টাকা।

সুযোগ-সুবিধা: প্রভিডেন্ট ফান্ড, সাপ্তাহিক দুইদিন ছুটি, বীমা, গ্র্যাচুইটি। বার্ষিক বেতন পর্যালোচনা ও বছরে দুটি উৎসব বোনাস।

আবেদন পদ্ধতি: আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

আবদেনের শেষ তারিখ: ৫ আগস্ট, ২০২৩।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন