শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

মৌলভীবাজারে মাদক, ধর্মীয় উগ্রবাদ,জঙ্গিবাদ,ধর্মীয় সম্প্রীতি বৃদ্ধি ও সামাজিক অপরাধ প্রতিরোধে উদ্বুদ্ধকরণ সভা

মৌলভীবাজারে মাদক, ধর্মীয় উগ্রবাদ,জঙ্গিবাদ,ধর্মীয় সম্প্রীতি বৃদ্ধি ও সামাজিক অপরাধ প্রতিরোধে উদ্বুদ্ধকরণ সভা

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারে মাদক, ধর্মীয় উগ্রবাদ,জঙ্গিবাদ,ধর্মীয় সম্প্রীতি বৃদ্ধি ও সামাজিক অপরাধ প্রতিরোধে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে ।
বৃহস্পতিবার (১০ আগষ্ট)  দুপুরে জেলা প্রশাসক সম্মেনে কক্ষে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী এনডিসি।
জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালামের এর সভাপতিত্বে ও জেলা প্রশাসনের আয়োজনে এবং বিভাগীয় কমিশনার সিলেট কার্যালয়ের তত্ত্বাবধানে উদ্বুদ্ধকরণ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে, মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবাশীষ দেবনাথ,  জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাউর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজমল হোসেন, সিভিল সার্জন মো: জালাল উদ্দিন মোরর্শেদ,  অতিরিক্ত পুলিশ সুপার সুর্শন কুমার রায়, পৌর মেয়র মো: ফজলুর রহমান ও সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন প্রমুখ।
উদ্বুদ্ধকরণ সভায় বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কমর্কতা, গন্যমাণ্য ব্যাক্তিবর্গ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এছাড়াও বিভাগীয় কমিশনার প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণসহ দিনব্যাপী জেলার বিভিন্ন সরকারী ও বেসরকারী কার্যক্রম পরিদশন ও উদ্বোধন করেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন