সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

মায়ের মমতায় বুকে টেনে নিলেন প্রধান শিক্ষক

মায়ের মমতায় বুকে টেনে নিলেন প্রধান শিক্ষক

মোর্শেদুল ইসলাম শাজু, হোমনা
কুমিল্লার হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী মাফরুহা মমতাজ মোহনা তাৎক্ষণিক ইংরেজি রচনা প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগে প্রথম হয়েছে। গতকাল মঙ্গলবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমেনা বেগম তাকে মায়ের মমতায় বুকে টেনে নিয়ে আনন্দাশ্রুতে ভাসেন। পরে সহকারী প্রধান শিক্ষক শরীফুল ইসলামসহ সকল শিক্ষক তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে মিষ্টি খাওয়ান। তার এ অর্জনে হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ক্ষেমালিকা চাকমা ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এএসএম গোলাম আম্বিয়া সোহেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।
সোমবার চট্টগ্রাম কলেজের শহীদ অবনি মোহন দত্ত অডিটোরিয়ামে জাতীয় শিা সপ্তাহ ২০২৩ বিভাগীয় পর্যায়ের (চট্টগ্রাম বিভাগ) এ সহপাঠ্যক্রম ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ড. মো. আমিনুর রহমান, এনডিসি। চট্টগ্রাম অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের পরিচালক (ভা.) ড. গাজী গোলাম মাওলার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম কলেজের অধ্য মোহাম্মদ মোজাহেদুল ইসলাম ও চট্টগ্রাম অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ-পরিচালক (মাধ্যমিক) দেবব্রত দাশ।
মোহনা হোমনা উপজেলার নিলখী উচ্চ বিদ্যালয়ের শিক এটিএম মঞ্জুরুল ইসলাম শামীমের কন্যা। মোহনা ক্রমান্বয়ে উপজেলা ও জেলা পর্যায়ে প্রথম হয়ে বিভাগীয় পর্যায়েও চট্টগ্রাম বিভাগে প্রথম স্থান লাভ করে। তার ল্য অনুযায়ী জাতীয় পর্যায়েও এর ধারাবাহিকতা বজায় রাখতে সে সকলের কাছে দোয়া প্রার্থী।
মোহনা এ কৃতিত্বের জন্য তার শ্রদ্ধেয় শিকম-লী, অভিভাবক, সহপাঠী ও শুভাকাঙ্খীদের দোয়া, উৎসাহ, অনুপ্রেরণার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন