বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

রেকর্ড দামে বায়ার্নে কেইন

রেকর্ড দামে বায়ার্নে কেইন

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : জার্মান লিগের সর্বোচ্চ ১০০ মিলিয়ন ইউরো দিয়ে টটেনহ্যাম থেকে হ্যারি কেইনকে কিনেছে বায়ার্ন মিউনিখ। চুক্তির বিষয়ে সমঝোতা হয়েছিল আগেই। বাকি ছিল কেবল আনুষ্ঠানিক ঘোষণা। শনিবার সেটাও হয়ে গেল।

বায়ার্ন মিউনিখ আনুষ্ঠানিকভাবে ইংলিশ স্ট্রাইকার হ্যারি কেনের সঙ্গে চুক্তির ঘোষণা দিয়েছে। বায়ার্নের নয় নম্বর জার্সি পরবেন ৩০ বছর বয়সী এই স্ট্রাইকার। তার সঙ্গে বাভারিয়ানদের চার বছরের চুক্তি হয়েছে। চুক্তির ঘোষণা দিয়ে বায়ার্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টুইটারে পোস্ট করেছে। সেখানে কেইনের হাতে জার্সি তুলে দিয়েছেন ক্লাব প্রেসিডেন্ট। পোস্টে লিখেছেন, ‘হ্যারি কেইন এখন বায়ার্ন মিউনিখের খেলেয়াড়।’

চুক্তি করে এক ভিডিও বার্তায় বায়ার্ন ভক্তদের কেইন বলেছেন, ‘তোমাদের গর্বিত করতে আমি আমার সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করবো। আশা করছি তোমাদের অনেক সেরা মুহূর্ত দিতে পারবো, যার স্মৃতি হবে অমলিন। এখন থেকে আমি তোমাদের।’ গত মৌসুমে রবার্ট লেভানডভস্কি বায়ার্ন মিউনিখ ছেড়ে বার্সেলোনায় যোগ দেন। বাভারিয়ানরা ওই জায়গা পূরণে লিভারপুল থেকে সাদিও মানেকে কেনে। কিন্তু মানে ইনজুরির কারণে সেরাটা দিতে পারেননি। তাকে সৌদি প্রো লিগে পাঠিয়ে হ্যারি কেনের সঙ্গে চুক্তি করেছে জার্মান জায়ান্টরা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন