বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

ঘোড়াঘাটে সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
মনোয়ার বাবু, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার (১৮ আগস্ট) সোয়া একটায় দিকে দিনাজপুর- ঘোড়াঘাট মহাসড়কের বিরাহিমপুর গুচ্ছগ্রাম এলাকায় এদূর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, গাইবান্ধা পলাশবাড়ীর জাইতর গ্রামের আফতাব মিয়া ছেলে আশরাফুল ইসলাম (৪৩), অপরজন একই উপজেলার গণকপাড়া গ্রামের মহির মন্ডলের ছেলে খাদেমুল ইসলাম (৩২)।
পুলিশ ও স্থানীয়রা জানান, দিনাজপুর গামী একটি পিকআপ ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের ধাক্কা লাগে। এসময় মোটরসাইকেলে থাকা দুই আরোহী সড়কে ছিটকে পড়ে যায়।পরে স্থানীয়দের সহযোগিতায় ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত্যু ঘোষণা করেন। গুরুতর আহত অপরজন চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টায় মারা যান।
এদিকে স্থানীয়রা ঘাতক পিকআপ ভ্যান সহ চালক ও তার সহযোগীকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন। আটককৃতরা হলেন, পিকআপ চালক রাজবাড়ি পাংশার সমসপুরের আছমত আলী মন্ডলের ছেলে সুমন(৩২) এবং একই জেলার গোয়ালন্দ উপজেলার তেনাপচা গ্রামের কোরবান আলী শেখের ছেলে আমিরুল ইসলাম(৪৫)।
নিহত দুজনের মরদেহ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করেছে থানা পুলিশ।
বিষয়টি নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ। তিনি জানান, চালক ও তার সহোযোগীকে আটক করা হয়েছে এবং সড়ক পরিবহন আইনে একটি মামলার রুজু হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে কোন অভিযোগ না থাকায় সুরতল শেষে লাশ দুটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন