সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

খানসামায় সর্বজনীন পেনশন স্কিম নিবন্ধন কার্যক্রম উদ্বোধন করলেন জেলা প্রশাসক

খানসামায় সর্বজনীন পেনশন স্কিম নিবন্ধন কার্যক্রম উদ্বোধন করলেন জেলা প্রশাসক

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: “সুখে ভরবে আগামীর দিন, পেনশন হবে সর্বজনীন” স্লোগানে প্রধানমন্ত্রীর অঙ্গীকার বাস্তবায়নে দিনাজপুরের খানসামা উপজেলায় সর্বজনীন পেনশন স্কিমের নিবন্ধন কার্যক্রম শুভ উদ্বোধন করলেন দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ।

মঙ্গলবার (১২ ই মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোকঝাড়ী ইউনিয়নের খানসামা সুপার মার্কেটে এই কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ তাজ উদ্দিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সোহাগ চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, ইন্সপেক্টর (তদন্ত) মোতালেব ইসলাম, ৬ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যগণ ও বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ ও সংবাদকর্মীরা।

এরপরে সর্বজনীন পেনশন স্কিমের নিবন্ধন সম্পর্কে সর্বস্তরের মানুষের মাঝে আগ্রহ সৃষ্টির লক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে জনঅবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সুধীজন।

জেলা প্রশাসক শাকিল আহমেদ তাঁর বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়নে বৈষম্যহীন সামাজিক কাঠামোয় সকল নাগরিকের বিশেষ করে বয়স্ক জনগোষ্ঠীর আর্থিক সুরক্ষা নিশ্চিতকরণে এই সর্বজনীন পেনশন স্কিম। এটি সফল করতে সকল পেশার মানুষের সহযোগিতা প্রয়োজন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন