বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়ে থাকেন’

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়ে থাকেন’

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন বলেছেন, আমার মনে হয় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধাদের সবচেয়ে বেশি সম্মান দিয়ে থাকেন। আপনাদের কল্যাণে ভাতা, বীর নিবাসসহ নানা কল্যাণকর কাজ করছেন। আপনারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে কাজ করবেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নরসিংদীর শিবপুরে উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সমন্বয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

শনিবার (১৯ আগস্ট) সকালে সিরাজুল ইসলাম মোল্লা সমাজসেবা ফাউন্ডেশন এর আয়োজনে উপজেলা আওয়ামী যুবলীগের কার্যালয়ে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহসীন নাজির এর সভাপতিত্বে ও সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ. কে. এম নাছিম আহমেদ হিরণ এর সঞ্চালনায় সভায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী, সহ-সভাপতি ও শিবপুরের সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ ফজলুর রহমান, শ্রম বিষয়ক সম্পাদক মো. শহিদুল আলম সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. খোরশেদ আলম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক ডেপুটি আব্দুল মোতালিব খান, সাধারচর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোরশেদ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রফেসর আব্দুল খালেক ও বাবু বিপ্লব চক্রবর্তী প্রমুখ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন