রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে খেলার সময় ধাক্কাধাক্কির জেরে নবম শ্রেণির মেধাবী শিক্ষার্থীকে বেদম মারধোর, বখাটে শিক্ষার্থী বহিস্কার  

ফুলবাড়ীতে খেলার সময় ধাক্কাধাক্কির জেরে নবম শ্রেণির মেধাবী শিক্ষার্থীকে বেদম মারধোর, বখাটে শিক্ষার্থী বহিস্কার  

 

ফুলবাড়ী (কুড়িগ্রাম)  প্রতিনিধি :
ক্লাসের ফাঁকে শ্রেণিকক্ষে খেলার সময় ধাক্কাধাক্কির জেরে নবম শ্রেণির এক মেধাবি শিক্ষার্থীকে বাঁশের লাঠি দিয়ে বেদম মারধোর করে গুরুতর আহত করেছে অপর এক বখাটে শিক্ষার্থী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে উপজেলার বালারহাট আদর্শ স্কুল এন্ড কলেজ সংলগ্ন আদর্শ মোড় এলাকায়। গুরুতর আহত শিক্ষার্থীর নাম সাফিউল হায়দার (১৪)। তিনি উপজেলার কুরুষা ফেরুষা গ্রামের বদরুল হায়দার বিল্টুর ছেলে। বর্তমানে গুরুতর আহত সাফিউল হায়দার ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  এ ঘটনায় সাফিউল হায়দারের পিতা বদরুল হায়দার বাদী হয়ে ফুলবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এদিকে বখাটে শিক্ষার্থী কর্তৃক মেধাবী শিক্ষার্থীকে মারধোরের ঘটনায় বালারহাট আদর্শ স্কুল এন্ড কলেজের শিক্ষকদের এক জরুরী সভায় হামলাকারী শিক্ষার্থীর ভর্তি বাতিল করে তাকে বহিস্কার করার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।
অভিযোগ সুত্রে জানা গেছে,  ক্লাসের ফাঁকে শ্রেণিকক্ষে খেলার সময় সহপাঠী পুর্ব বালাতাড়ী গ্রামের সাইদুল হকের বখাটে ছেলে সিয়াম ইসলামের সাথে সাফিউলের ধাক্কাধাক্কি হয়। এ সময় সাফিউলের পায়ের স্যান্ডেল ছিঁড়ে যায়। ছেঁড়া স্যান্ডেল সেলাই করে পাশ্ববর্তী বালারহাট বাজার থেকে ফেরার সময় কলেজ সংলগ্ন আদর্শ মোড়ে বখাটে সিয়াম সাফিউলের গতিরোধ করে বাঁশের লাঠি দিয়ে বেদম মারধোর করে শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত জখম করে। সাফিউলের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় বখাটে সিয়াম। পরে স্থানীয়দের সহায়তায় পরিবারের লোকজন গুরুতর আহত সাফিউল কে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার পিঠে,মাথায় ও ঘাড়ে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।
বালারহাট আদর্শ স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনিরুজ্জামান সরকার জানান, হামলাকারী শিক্ষার্থী সিয়াম ইতিপু্র্বে এরকম একাধিক ঘটনা ঘটিয়েছে। তাই আজকের এ ঘটনায় শিক্ষকদের নিয়ে জরুরী সভা করে উশৃংখল শিক্ষার্থী সিয়ামের ভর্তি বাতিল করে তাকে বিদ্যালয় থেকে চুড়ান্ত বহিষ্কার করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণকৃষ্ণ দেবনাথ অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন