রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

হিলিতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

হিলিতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : দিনাজপুরের হাকিমপুর হিলি স্টেশন এলাকায় ট্রাকের ধাক্কায় বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে পাকা রাস্তায় পড়ে মাথা থেতলিয়ে গিয়ে ঘটনা স্থলে রবীন্দ্রনাথ সরকার (৩৮) নামে একজন মোটরসাইকেল চালক নিহত হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ৮টায় হাকিমপুর উপজেলার স্টেশন ডাঙ্গাপাড়া বাজার রোডে এ দূর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করেছে। তবে এঘটনায় ঘাতক ট্রাক ও তার চালক পালিয়ে গেছে। নিহত রবীন্দ্রনাথ সরকার রংপুরে ব্র্যাকে কর্মরত ছিলেন।

নিহত মোটরসাইকেল আরোহী (চালক) পার্শ্ববর্তী জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সোনাপুর গ্রামের পূরনা চন্দ্র নাথ সরকারের ছেলে রবীন্দ্রনাথ সরকার (৩৮)। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ছায়েম মিয়া। তিনি জানান, আজ প্রায় সারাদিন এই এলাকায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে। রংপর কর্মস্থল থেকে ছুটিতে বাড়িতে আসার পথে রাত ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছালে একই দিক থেকে আসা ঘাতক ট্রাক মোটরসাইকেল চালককে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে গিয়ে মাথার উপর দিয়ে ট্রাকের চাকা উঠে যাওয়ায় নিহতের মাথা থেঁতলিয়ে গিয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, মোবাইল ফোনের মাধ্যমে জানতে পারি উপরোক্ত স্থানে সড়ক দূর্ঘটনায় চালক নিহত হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশের একটি দল পৌছায়। মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে সুরতহাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে আসা হয়েছে। তার পকেটে থেকে পাওয়া প্রয়োজনীয় কিছু কাগজ দেখে ধারণা করা হচ্ছে নিহত ব্যক্তি বেসরকারি এনজিও ব্র্যাকে চাকরি করেন। বর্তমানে রংপুরে কর্মরত আছেন। ধারনা করা হচ্ছে বৃহস্পতিবার সাপ্তাহিক ছুটি কাটাতে মোটরসাইকেল যোগে বাড়িতে আসার পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন