রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

বিএনপি সহিংসতা করলে অস্তিত্ব রাখা হবে না–  লালপুরে এমপি বকুল

বিএনপি সহিংসতা করলে অস্তিত্ব রাখা হবে না–  লালপুরে এমপি বকুল
নাটোর প্রতিনিধি
 নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি শহিদুল ইসলাম বকুল বলেছেন, গত পাঁচ বছরে লালপুর-বাগাতিপাড়ার মাটিতে বিএনপিকে নামতে দেয়া হয়নি।ফলে কোন নৈরাজ্য ও সহিংসতা হয়নি।বিএনপি নির্বাচন বানচালে এবার সারাদেশে নৈরাজ্য শুরু করেছে।
এবারো লালপুর বাগাতিপাড়ার মাটিতে নৈরাজ্য সৃষ্টি করতে দেয়া হবে না।বিএনপি নেতাদের যদি সহিংসতা করার পরিকল্পনা থাকে এ আসনের মাটিতে, তবে তারা যেন অন্য জায়গায় নিজেদের আশ্রয়ের ব্যবস্থা করে। কোনরকম সহিংসতা করলে এখনে বিএনপির অস্তিত্ব বিলীন করে দেয়া হবে।
সোমবার সকাল থেকে লালপুর উপজেলার বিভিন্ন এলাকায় অবরোধের বিরুদ্ধে মোটর শোডাউন পরবর্তী বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন শহিদুল ইসলাম বকুল এমপি।
 বকুল এমপি বলেন, যে কোন মূল্যে জনসাধারণের জানমাল রক্ষা করা হবে।এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার জনগনের কাছে।আমরা এ অঙ্গীকার বাস্তবায়ন করব।আমরা মাঠে আছি।জনগন আমাদের পাশে আছে। তাই আগামী নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করতে হবে।আমরা রাজপথে থেকে বিএনপির সহিংসতা রুখে দেব।
 এসময় অনান্যের মধ্যে উপস্থিতি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আ স ম মাহামুদুল হক মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়, লালপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, গোপালপুর পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রোকনুল ইসলামসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন