বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কুড়িগ্রামে বিজিবির হাতে ভারতীয় রুপিসহ  ২ চোরাকারবারি আটক

কুড়িগ্রামে বিজিবির হাতে ভারতীয় রুপিসহ   ২ চোরাকারবারি আটক

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ১ লাখ ৯১ হাজার ভারতীয় রুপিসহ দুই চোরা কারবারিকে আটক করেছে বিজিবি।
মঙ্গলবার (৩১ অক্টোবর ) বিকেলে উপজেলার বলদিয়া ইউনিয়নের মংলারকুটি এলাকার আন্তর্জাতিক  সীমান্ত পিলার ১০১২ হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো উপজেলার পাথরডুবি ইউনিয়নে দক্ষিণ বাশজানি গ্রামের কেতাব উদ্দিনের  ছেলে রোকনুজ্জামান(৩৫) ও একই গ্রামের ওমর আলীর ছেলে সাইফুল আলী(৩৪)। পরে আটক আসামীদেক কচাকাটা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
বিজিবি সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে কুড়িগ্রাম ব্যাটালিয়ন (২২ বিজিবি) এর সোনাহাট বিওপির একটি টহলদল বলদিয়া ইউনিয়নের তারারমোড় ও মংলারকুঠি নামক স্থানে সন্দেহ জনক ভাবে ২ ব‍্যক্তিকে ঘুরাঘুরি করতে দেখে। পরে তাদের জিজ্ঞাসাবাদ করে সন্দেহ হলে আন্তর্জাতিক সীমানা পিলার ১০১২ হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তর হতে তাদেরকে আটক করে সোনাহাট বিজিবি ক‍্যাম্পে নিয়ে আসে। এসময় তাদের দেহ তল্লাশি করে  ১লাখ ৯১ হাজার ভারতীয় রুপি, বাংলাদেশী ১ হাজার ৯৩০ টাকা, একটি ডিসকোভার ১২৫ সিসি মটরসাইকেল ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এরা চোরাচালান চক্রের সদস‍্য বলে জানা গেছে।
এবিষয়ে কুড়িগ্রাম ২২ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আব্দুল মোত্তাকিম ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, আটক ব‍্যক্তিদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন