শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনের সভাপতি মোল্লাহ আমজাদ,সাধারন সম্পাদক শাহীন চৌধুরীও অর্থ সম্পাদক মোস্তাকিম সরকার নির্বাচিত

অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনের সভাপতি মোল্লাহ আমজাদ,সাধারন সম্পাদক শাহীন চৌধুরীও অর্থ সম্পাদক মোস্তাকিম সরকার নির্বাচিত

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : অনলাইন নিউজপোর্টাল এসোসিয়েশন, বাংলাদেশ (onab) সরকার নিবন্ধিত অনলাইন নিউজপোর্টাল মালিকদের সংগঠন ’ওনাব’-এর নির্বাচনে ইপিবিডি ডটকমের সম্পাদক মোল্লাহ এম আমজাদ হোসেন সভাপতি এবং এবিনিউজ২৪বিডি ডটকমের সম্পাদক শাহীন চৌধুরী সাধারণ সম্পাদক ও মুক্তিনিউজ২৪ ডট কম এর সম্পাদক মোস্তাকিম সরকার অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ৪৮ জন ভোটারের মধ্যে ৩৩ জন ভোটাধকার প্রয়োগ করেন। এরমধ্যে মোল্লাহ আমজাদ পেয়েছেন ২৭ ভোট। অপর প্রতিদ্বন্দি মো: মিজানুর রহমান পেয়েছেন ৫ ভোট। একটি ভোট বাতিল হয়। সাধারণ সম্পাদক পদে শাহীন চৌধুরী ও অর্থ সম্পাদক মোস্তাকিম সরকার বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।
কাযকরীপরিষদের সদস্যরা হলেন- সহ-সভাপতি লতিফুল বারী হামিম ও সৌমিত্র দেব। যুগ্ম সম্পাদক মো: সিদ্দিকুর রহমান ও মো: আশরাফুল কবির,নজরুল ইসলাম মিঠু, তৌহিদুল ইসলাম মিন্টু, রফিকুল বাসার, অধ্যাপক অপু উকিল, হামিদ মো: জসিম, অয়ন আহমেদ, মহসিন হোসেন এবং খোকন কুমার রায়।
প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন, সিনিয়র সাংবাদিক ইউএনবি’র ফরিদ হোসেন, গ্লোবাল টিভির সৈযদ ইশতিয়াক রেজা এবং জাতীয় প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য জুলহাস আলম। এর আগে সকালে জাতীয় প্রেসক্লাবে সংগঠনের সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন