শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

দিনাজপুর জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক বাদশা চেয়ারম্যান আটক

দিনাজপুর জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক বাদশা চেয়ারম্যান আটক

 

দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে বিএনপি ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের মামলায় আদালতে আত্মসমর্পণ করতে গিয়ে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান বাদশা চেয়ারম্যানের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে আদালত।

আজ রবিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে দিনাজপুর চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক
জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরন করে।
দিনাজপুর কোট পুলিশ পরিদর্শক রাজ্জাকুল ইসলাম বিএনপি নেতাকে কারাগারে প্রেরণের সংবাদ নিশ্চিত করে জানান বিএনপি নেতা আনিসুর রহমান বাদশা চেয়ারম্যান গত ১৯ জুলাই দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনের সড়কে
ছাত্রলীগ ও বিএনপি নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় দিনাজপুর কোতোয়ালি থানার উপ – পরিদর্শক সালাউদ্দিন কাদের বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন। সেই মামলায় আনিসুর রহমান বাদশা চেয়ারম্যান কে হাইকোর্ট আগাম জামিন দেয়। সেই সাথে ৬ সপ্তাহের মধ্যে নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদনের নির্দেশ দেন। সেই নির্দেশ মোতাবেক আজ দিনাজপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আনিসুর রহমান বাদশা চেয়ারম্যানের জামিন আবেদন করা হলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

দিনাজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি বলেন, ১৯ জুলাই রংপুর বিভাগীয় সমাবেশ কে বাধাগ্রস্ত করার উদ্দেশ্যে হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতাকর্মীরা বিএনপি নেতাকর্মীদের ওপর অতর্কিতভাবে হাজী হামলা চালায় সেই সাথে রংপুর বিভাগীয় সমাবেশ যোগদানের উদ্দেশ্যে ঠাকুরগাঁও, পঞ্চগড়, নীলফামারী থেকে আগত বাস গুলি ব্যাপক ভাংচুর করে বিএনপির নেতাকর্মীদের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে ছাত্রলীগ। নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় জেলা বিএনপির পক্ষ থেকে থানায় মামলা দায়ের করতে গেলেও পুলিশ তা গ্রহণ না করে উল্টো আমাদের বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান বাদশা চেয়ারম্যান সহ প্রায় ৯ জন নেতা কর্মীর নাম উল্লেখ করে একটি মিথ্যা মামলা দায়ের করেছে । ছাত্রলীগ নেতাকর্মীরা আমাদের আহত করলো উল্টো তাদের পক্ষ হয়ে পুলিশ বাদি হয়ে মিথ্যা মামলা দায়ের করে আমাদের নেতাকর্মীদেরকে হয়রানি করছে। এই অবৈধ সরকার কে পদত্যাগে বাধ্য করে মিথ্যার পরাজয় ঘটিয়ে সত্যের বিজয় ঘটাবো ইনশাআল্লাহ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন