শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

এবার শরিফুল রাজের নায়িকা বুবলী

এবার শরিফুল রাজের নায়িকা বুবলী

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :     এবার বড়পর্দায় দেখা যাবে নতুন রসায়ন। প্রথমবার চলচ্চিত্রে জুটি হয়েছেন আলোচিত নায়ক শরিফুল রাজ ও শবনম ইয়াসমিন বুবলী।

সরকারি অনুদানের ‘দেওয়ালের দেশ’ নামের সিনেমায় দেখা যাবে তাদের। এটি নির্মাণে রয়েছেন মিশুক মনি।

এই নির্মাতা জানিয়েছেন, ইতোমধ্যেই সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। সোমবার (০২ অক্টোবর) সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ হবে।

অনেকটাই গোপনেই সিনেমাটির কাজ শেষ হয়েছে। এ বিষয়ে নির্মাতা মিশুক মনির ভাষ্য, আমি চেয়েছিলাম আগে কাজটি সম্পন্ন করি এরপর আলোচনা করা যাবে। আমি চাই মানুষ কাজের আলোচনা করুক। প্রধান চরিত্রে আছেন শবনম ইয়াসমিন বুবলী ও শরিফুল রাজ। আমরা যথেষ্ঠ যত্ন নিয়ে ‘দেওয়ালের দেশ’ সিনেমাটি নির্মাণ করেছি। একটি অনুষ্ঠানের মাধ্যমে ফার্স্টলুক প্রকাশের মাধ্যমে সিনেমাটির বিষয়ে বিস্তারিত জানাব।

২০২০-২০২১ অর্থ বছরে সরকারি অনুদান পায় সিনেমাটি। এরপরের বছর এর দৃশ্যধারণের কাজ শুরু। সিনেমার গল্প দুটি সময়ের কথা বলবে। ৭ বছর আগে ও পরের গল্প নিয়েই এগিয়ে চলে চরিত্রগুলো।

প্রসঙ্গত, শাকিব খানের নায়িকা হয়েই ঢালিউডে পা রাখেন বুবলী। এরপর সাইমন সাদিক, নিরব, ইমন, মাহফুজ আহমেদ, জিয়াউল রোশান থেকে শুরু করে হালের আদর আজাদের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন এই অভিনেত্রী।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন