শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

প্রথমবারের মতো ঘরোয়া বাজারে বলি সিনেমার ৬০০ কোটি রুপি আয়

প্রথমবারের মতো ঘরোয়া বাজারে বলি সিনেমার ৬০০ কোটি রুপি আয়

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : মুক্তির ২৫তম দিনে শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ এমন রেকর্ড গড়েছেন যা সহসা ভাঙা মুশকিল বলে মনে করছেন বিশ্লেষকরা। অ্যাটলি কুমার পরিচালিত সিনেমাটি গতকাল রোববার (১ অক্টোবর) দেশীয় বাজারে ৬০০ কোটি রুপির ঘর পেরিয়ে গেল। বলিউডে এটিই একমাত্র ৬০০ কোটি রুপি ক্লাবের সিনেমা।

হিন্দুস্তান টাইমস জানায়, এর আগে সর্বোচ্চ উপার্জনকারী সিনেমার তকমা ছিল ‘পাঠান’-এর কাছে, শাহরুখের এ সিনেমার আয় ৫৪০ কোটি রুপি।

মুক্তির চতুর্থ রোববারে ‘জওয়ান’ আয় করেছে ৮ কোটি ৮০ লাখ রুপি। সব মিলিয়ে আয় দাঁড়িয়েছে ৬০৪ কোটি রুপি বেশি। আর বৈশ্বিক বাজারে হাজার কোটি রুপি ছাড়িয়ে গেছে গত সপ্তাহেই।

‘পাঠান’ ও ‘জওয়ান’ চলতি বছরে পরপর দুটো হিট দিয়েছেন শাহরুখ খান। কিন্তু এখানেই শেষ হচ্ছে না বলিউড বাদশার জাদু। বছর শেষে আরও এক বড় ধামাকা নিয়ে আসছেন। ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’। ‘থ্রি ইডিয়টস’ পরিচালকের সঙ্গে এটাই শাহরুখের প্রথম কাজ। এই সিনেমায় কিং খানের বিপরীতে রয়েছেন তাপসী পান্নু। আরো আছেন ভিকি কৌশল ও ধর্মেন্দ্র।

অবশ্য একই দিনে মুক্তি পাবে প্রশান্তনীল পরিচালিত ও প্রভাস অভিনীত ‘সালার’। এ ছবির কারণে ‘ডাঙ্কি’র ব্যবসা প্রভাবিত হতে পারে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন