বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

স্বামীর মাঝে বাবাকে খুঁজে পেয়েছেন প্রিয়াঙ্কা

স্বামীর মাঝে বাবাকে খুঁজে পেয়েছেন প্রিয়াঙ্কা

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া তার হাঁটুর বয়সী স্বামী নিক জোনাসের সঙ্গে সংসার পেতেছেন যুক্তরাষ্ট্রে। বছর হয়ে গেল তাদের ভালোবাসার ফসল হিসেবে ঘরে এসেছে কন্যাসন্তান। কিন্তু বিয়ের কয়েক বছর হলেও নিকিয়াঙ্কার ভালোবাসা একটুও কমেনি।

বিভিন্ন অনুষ্ঠানে নিককে প্রশংসায় ভাসান প্রিয়াঙ্কা। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানালেন নিকের মাঝে নিজের বাবাকে খুঁজে পেয়েছিলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, নিকের মধ্যে নিজের প্রয়াত বাবার ছাপ দেখেন তিনি। তার বাবা কোনও দিন তার মায়ের সাফল্যে হীনম্মন্যতায় ভোগেননি। বরং বরাবর উৎসাহ দিয়েছেন প্রিয়ঙ্কার মা মধু মালতী চোপড়াকে।

প্রিয়াঙ্কা বলেন, ‘আমার মা যখন প্রাইভেট প্র্যাকটিস শুরু করেন, তখন তিনি বাবার চেয়ে অনেক বেশি রোজগার করতেন। বাবা কখনও তাতে বাধা দেননি। বরং বাবা বলতেন, সব উপার্জন ঘরেই তো আসছে। নিকের মধ্যেও আমি এই গুণটা দেখি। আমার সাফল্যে ও হীনম্মন্যতায় ভোগে না। বরং আমার সাফল্যে আমার চেয়েও ওর উৎসাহ কয়েক গুণ বেশি।’

লন্ডনে ‘সিটাডেল’-এর প্রিমিয়ারের উদাহরণ টেনে অভিনেত্রী বলেন, ‘যখনই আমি রেড কার্পেটে ক্যামেরার সামনে দাঁড়াই, নিক আমার উপর থেকে আলো কেড়ে নিতে চায় না। ও নিজেই বরং আমার ছবি তুলতে থাকে। আমার সাফল্য নিয়ে আমার নিজের চেয়ে ও বেশি উৎসাহী।’

পিগি চপস এরইমধ্যে হলিউডে নিজের অবস্থান গড়ে তুলেছেন। কাজ করেছেন জ্যাক এফ্রন, লিয়াম হেমসওয়ার্থ, অ্যাডাম ডিভাইন, রেবেল উইলসনের মতো তারকার সঙ্গে। বর্তমানে তিনি ব্যস্ত জনপ্রিয় সিরিজ ‘সিটাডেল’ নিয়ে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন