বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পোড়া কাপড় কিনে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে অপূর্ব

পোড়া কাপড় কিনে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে অপূর্ব

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক : রাজধানীর বঙ্গবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা স্তব্ধ পুরো দেশ। সামর্থবান ব্যক্তিরা আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে এসে দাঁড়িয়েছেন, সেইসঙ্গে দেশের বিত্তবান মানুষদের আহ্বানও জানিয়েছেন। অন্যান্যদের মত পাশে এসে দাঁড়িয়েছেন শোবিজের তারকা শিল্পীরাও।

অগ্নিকাণ্ডের ঘটনায় উদ্ধারকৃত পোড়াকাপড় সংগ্রহ করেছে স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান বিদ্যানন্দ। সেগুলো বিক্রি করে সে অর্থ দিয়ে ফান্ড তৈরি করছে তাদের সাহায্য করার জন্য। তাদের মাধ্যমে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন জনপ্রিয় তারকা তাহসান খান, শবনম বুবলী, বিদ্যা সিনহা মিমরা। এবার তাদের দলে নাম লেখালেন ছোট পর্দার জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব।
সম্পর্কিত খবর

বিদ্যানন্দের ফান্ডে অংশীদার হতে তাদের থেকে ১ লাখ টাকায় বঙ্গবাজারের পোড়া জিন্স কিনেছেন জিয়াউল ফারুক অপূর্ব। যে টাকা পৌঁছে দেয়া হচ্ছে ক্ষতিগ্রস্ত বিক্রেতাদের কাছে।

এ বিষয়ে অপূর্বর ভাষ্য, ‘বঙ্গবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডে যে ক্ষতি হয়েছে তাতে আসলে আমরা সবাই মর্মাহত। সামনেই ঈদ, এমন মুহূর্তে এটা আসলে মেনে নেওয়াও কঠিন তাদের জন্য। ঈদ মানেই তো আনন্দ আর এই আনন্দের দিনে কারো যেন মন খারাপ না হয় সেজন্য ক্ষুদ্র একটা অর্থায়নের মাধ্যমে তাদের পাশে থাকার চেষ্টা করেছি। তাদেরও অধিকার আছে উৎসব করার, আনন্দ করার। আমি চাই, যার যতটুকু সামর্থ আছে তা দিয়েই তাদের পাশে দাঁড়াক। তাতে করে যাদের ক্ষতি হয়েছে তাদের মুখে একটু হলেও যেন হাসি ফুঁটে।’

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন