বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বৃদ্ধ শাকিবকে দেখে তোলপাড়!

বৃদ্ধ শাকিবকে দেখে তোলপাড়!

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক: আসন্ন ঈদে মুক্তি পেতে চলেছে ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে ‘প্রিয়তমা’য় শাকিবের ফার্স্টলুক। যেটা নিয়ে আলোচনার রেশ না কাটতেই ৮০ বছরের এক বৃদ্ধের চেহারায় দেখা গেছে ঢাকাই সিনেমার শীর্ষ এই নায়ককে।

মঙ্গলবার (২০ জুন) বিকেলে নিজের ফেসবুক অ্যাকাউন্টে ‘প্রিয়তমা’র একটি পোস্টার প্রকাশ করেছেন শাকিব। যেখানে ৮০ বছরের এক প্রবীণের চরিত্রে দেখা গেছে তাকে।

সাদা পাকা লম্বা চুল। সাদা পায়জামা পাঞ্জাবি পরে বসে আছেন এক বৃদ্ধ। জীবন সায়হ্নে এসে অপলক দৃষ্টিতে তাকিয়ে কী যেন খুঁজছেন। শাকিবের এই ছবি দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের মাঝে তোলপাড়ের সৃষ্টি হয়েছে।

ছবিটি প্রকাশের মাত্র ১ ঘন্টায় ৫০ হাজারের বেশি রিয়েক্ট পড়েছে। যেখানে ‘ওয়াও’ রিয়েক্টের সংখ্যা প্রায় ২০ হাজার। বোঝাই যাচ্ছে, ঢালিউড সুপারস্টারের প্রবীণ এই লুক সকলকে অবাক করেছে।উল্লেখ্য, আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত রোম্যান্টিক অ্যাকশন ধাঁচের সিনেমা ‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের বিপরীতে আছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। সিনেমার কাহিনী প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন