রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

মাকড়সার কামড়ে মারা গেলেন গায়ক, মেয়ে হাসপাতালে

মাকড়সার কামড়ে মারা গেলেন গায়ক, মেয়ে হাসপাতালে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : মাকড়সার কামড়ে মারা গেছেন ব্রাজিলিয়ান গায়ক ডেলান মারাইস। সোমবার (৬ নভেম্বর) মাত্র ২৮ বছর বয়সেই বিষাক্ত মাকড়সার কামড়ে প্রাণ হারালেন তিনি।

এই সংগীতশিল্পীর সৎ মেয়েকেও মাকড়সা কামড় দিয়েছে। ফলে তাকেও হাসপাতালে ভর্তি হতে হয়েছে। ব্রাজিলিয়ান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে ডেলান মারাইস-এর স্ত্রী লিসবোয়া।

দ্যা মিরর-এর প্রতিবেদনে বলা হয়েছে, মাকড়সার কামড়ের পর থেকেই নানা রকম লক্ষণ দেখা দিতে শুরু করে ডেলানের দেহে। বাদ যায় না অ্যালার্জিক রিঅ্যাকশন। তারপর তাকে হাসপাতালে ভর্তি করানো হয় তড়িঘড়ি করে। সাময়িকভাবে চিকিৎসা করে গত শুক্রবার ছেড়ে দেওয়া হয় এই গায়ককে। কিন্তু বিপদ এড়ানো যায়নি। মাত্র ১৫ বছর বয়সেই এই ব্রাজিলিয়ান গায়ক সংগীতাঙ্গনে ক্যারিয়ার শুরু করেছিলেন। মূলত ট্র্যাডিশনাল ব্রাজিলিয়ান সাউন্ডের ওপরেই কাজ করতেন তিনি। জাবুম্বা, অ্যাকর্ডিয়ন, মেটাল ট্রায়াঙ্গেল ব্যবহার করে গান বাঁধতেন। গায়কের মৃত্যুর পর তার ইনস্টাগ্রামে একটি পোস্ট করে জানানো হয়, ‘ডেলান মারাইসের পরিবারের তরফে সকলকে ধন্যবাদ জানানো হচ্ছে, এই কঠিন সময় পাশে থাকার জন্য। আমরা আপনাদের থেকে এত ভালোবাসা পেয়ে কৃতজ্ঞ।’

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন