বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

হাবিপ্রবিতে ফিশারিজ স্পোর্টিং ক্লাবের কমিটি গঠন “

হাবিপ্রবিতে ফিশারিজ স্পোর্টিং ক্লাবের কমিটি গঠন “
হাসনাত সানিঃ
উত্তরবঙ্গের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ফিশারিজ অনুষদের  শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয়েছে ফিশারিজ স্পোর্টিং ক্লাব।
মাৎস্য বিজ্ঞান অনুষদের ফিশারিজ স্পোর্টিং ক্লাব এর প্রতিষ্ঠাকালীন সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মোঃহুমায়ুন আহমেদ হিমেল ও সাধারণ সম্পাদক মোঃ মাহির শাহরিয়ার।
ক্লাবের প্রধান উপদেষ্টা হিসেবে আছেন ফিশারিজ বায়োলজি এন্ড জেনেটিক্স ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক ড.মোঃরাশিদুল ইসলাম, কোষাধ্যক্ষ হিসেবে আছেন একোয়াকালাচার ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক ড.নিপা গুপ্তা ও উপদেষ্টা হিসেবে আছেন মাৎস্যবিজ্ঞান অনুষদীয়  ডিন ফিসারিজ বায়োলজি এন্ড জেনেটিক্স ডিপার্টমেন্টের প্রফেসর ড.ইমরান পারভেজ, একোয়াকালচার ডিপার্টমেন্টের প্রফেসর ড.এ.এস.এম কিবরিয়া, ফিসারিজ টেকনোলজি ডিপার্টমেন্টের প্রফেসর ড.মোঃরিয়াজুল ইসলাম,ফিসারিজ ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক কৃষ্ণ চন্দ্র রায়, ফিসারিজ বায়োলজি এন্ড জেনেটিক্স ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক ইমরান হোসেন ও ফিসারিজ বায়োলজি এন্ড জেনেটিক্স ডিপার্টমেন্টের লেকচারার আশরাফুল আলম।
এছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন কাব্য জামান, দপ্তর সম্পাদক হাসনাত সানি  ও প্রচার সম্পাদক তামজিদ আজম উৎসব এবং বিভিন্ন খেলা  পরিচালনাকারী ক্রিয়া সম্পাদক ও সদস্যদের নিয়ে কমিটি গঠিত হয়েছে।
 ৬ ডিসেম্বর, রোজ বুধবার কমিটি পরবর্তী মিটিং অনুষ্ঠিত হয়েছে। উক্ত মিটিংয়ে প্রধান উপদেষ্টা ডঃ মোঃ রাশিদুল ইসলাম বলেন “ফিশারিজ স্পোর্টিং ক্লাব একটি অরাজনৈতিক সংগঠন যার প্রধান লক্ষ্য শিক্ষার্থীদের বিভিন্ন খেলায় উৎসাহিত করা, এই সংগঠনের মাধ্যমে ফিশারিজ অনুষদের  শিক্ষার্থীরা বিভিন্ন খেলায় অংশগ্রহণ করে অনুষদের সুনাম বয়ে আনবে।” এছাড়া অন্যান্যদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক বিভিন্ন দিকনির্দেশনা মূলক  বক্তব্য রাখেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন