শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ভূরুঙ্গামারীতে নিখোঁজের দু’দিন পর মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার

ভূরুঙ্গামারীতে নিখোঁজের দু’দিন পর মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার
ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর বলদিয়া ইউনিয়নের পরশুরামেরকুটি তামিরুল উম্মাহ নূরানী মাদ্রাসার কক্ষ থেকে মাদ্রাসাটির শিক্ষক আবু তালেবের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে ওই শিক্ষকের লাশ উদ্ধার করা হয়। আবু তালেব বলদিয়া ইউনিয়নের ছনবান্দা খলিশাকুড়ি গ্রামের ফেরদৌস মিয়ার ছেলে। গত মঙ্গলবার দিবাগত রাতে ফজরের নামাজের পর থেকে আবু তালেব নিখোঁজ ছিল।
স্থানীয়রা জানান, মঙ্গলবার ১৮ এপ্রিল দিবাগত রাতে সেহেরী খেয়ে পার্শ্ববতী মসজিদে ফজরের নামাজ পড়তে যায় আবু তালেব। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। বৃহস্পতিবার দুপুরে পর মাদ্রাসার কক্ষের মেঝেতে তার লাশ পড়ে থাকতে দেখা যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠিয়েছে।
মৃত তালেবের ছোটভাই রেজাউল ইসলাম জানান, মঙ্গলবার দিবাগত রাতে ফজরের নামাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আমার ভাই আর বাড়িতে ফেরে নাই। মাদ্রাসা ঈদের বন্ধ থাকায় সে সেখানে যাবে এটা আমাদের ভাবনায় আসেনি। ভাইকে দু’দিন বিভিন্ন জায়গায় খোঁজার পর আজ দুপুরে মাদ্রাসায় গিয়ে মেঝেতে তার লাশ পড়ে থাকতে দেখতে পাই। এসময় মাদ্রাসার গেট ও দরজা খোলা ছিলো।
সিনিয়র সহকারী পুলিশ সুপার মোরশেদুল হাসান জানান, মাদ্রাসা শিক্ষকের মৃত্যু প্রাথমিক ভাবে অস্বাভাবিক
বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন