শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বোনের জন্য টিভি কিনতে চাওয়ায় স্বামীকে পিটিয়ে মারল স্ত্রী-ভাইয়েরা

বোনের জন্য টিভি কিনতে চাওয়ায় স্বামীকে পিটিয়ে মারল স্ত্রী-ভাইয়েরা

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : বোনের বিয়ের তারিখ ঠিক হয়েছে আগেই। আর এ উপলক্ষ্যে বোনকে সোনার আংটি ও টিভি উপহার দেওয়ার পরিকল্পনা করেছিলেন এক ব্যক্তি। আর এ কথা শুনে ক্ষুব্ধ হন স্ত্রী। চরমে পৌঁছায় অশান্তি।স্বামীকে ‘শিক্ষা দিতে’ ভাইদের ডেকে পাঠান স্ত্রী। এরই একপর্যায়ে স্ত্রীর ভাইদের বেধড়ক মারধরে প্রাণ হারান ওই যুবক। চাঞ্চল্যকর এই ঘটনাঠি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের বারাবাঙ্কিতে।

বুধবার (২৪ এপ্রিল) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, উত্তরপ্রদেশে একটি বিয়ে এক পরিবারের জন্য ট্র্যাজেডিতে পরিণত হয়েছে এবং উপহার দেওয়া নিয়ে দ্বন্দ্বের কারণে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। নিহত ওই যুবকের নাম চন্দ্র প্রকাশ মিশ্র।

পুলিশ জানিয়েছে, চন্দ্র প্রকাশ মিশ্রকে তার স্ত্রীর পরিবার পিটিয়ে হত্যা করেছে। কারণ নিজের বোনকে তার বিয়েতে একটি সোনার আংটি এবং একটি টেলিভিশন উপহার দেওয়ার পরিকল্পনা নিয়ে চন্দ্র প্রকাশের ওপর বিরক্ত ছিল স্ত্রী।

উত্তরপ্রদেশের বারাবাঙ্কির কাছের একটি গ্রামে এই ঘটনাটি ঘটেছে। ৩৫ বছর বয়সী চন্দ্র প্রকাশ মিশ্র তার বোনকে বিয়েতে সোনার আংটি এবং টেলিভিশন উপহার দিতে চেয়েছিলেন। বিয়ের তারিখ নির্ধারণ করা হয়েছিল ২৬ এপ্রিল।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, বোনের বিয়েতে কী উপহার দেবেন, তা নিয়েই স্ত্রীর সঙ্গে অশান্তি চলছিল। তবে এমন পরিণতির কথা ভাবেনি চন্দ্র প্রকাশের পরিবার। আগামী ২৬ এপ্রিল ওই যুবকের বোনের বিয়ের দিন ঠিক হয়ে যায়।

এরপর সম্প্রতি তিনি তার স্ত্রীকে জানান, বোনকে সোনার আংটি ও একটি এলইডি টিভি দেবেন বলে পরিকল্পনা করেছেন তিনি। এ কথা শুনে ক্ষুব্ধ হন স্ত্রী। অশান্তি চরমে পৌঁছালে ‘স্বামীকে শিক্ষা দিতে’ স্ত্রী তার পরিবারের সদস্যদের ডেকে পাঠান।

ওই গৃহবধূর ভাই হাজির হন চন্দ্র প্রকাশের বাড়িতে। এরপর চলে মারধর। অন্তত ১ ঘণ্টা ধরে ওই যুবককে মারধর করা হয় অভিযোগ উঠেছে। মারধরে তিনি মাথায় আঘাত পান। এরপরই তাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যান যুবকের পরিবারের সদস্যরা। সেখানে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় চন্দ্র প্রকাশের।

এদিকে চন্দ্র প্রকাশের মৃত্যুর পর পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। পুলিশ জানিয়েছে, ওই যুবকের স্ত্রী ছবি ও তার ভাই-সহ মোট পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনার তদন্ত করছে পুলিশ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন